Bayern Munich: ১৪-১ গোলে জিতল বায়ার্ন

তেগার্নসি হ্রদে গোল উৎসব। প্রাক-মৌসুম প্রীতি ম্যাচে এফসি রোটাচ-এগার্নের মাঠে ১৪-১ গোলে জিতেছে বায়ার্ন মিউনিখ (Bayern Munich)। বাভারিয়ান আল্পসে অনুশীলন ক্যাম্প শেষে ম্যাথিস তেল (৩টি),…

bayern-munich scored 14 goals in a friendly match

তেগার্নসি হ্রদে গোল উৎসব। প্রাক-মৌসুম প্রীতি ম্যাচে এফসি রোটাচ-এগার্নের মাঠে ১৪-১ গোলে জিতেছে বায়ার্ন মিউনিখ (Bayern Munich)। বাভারিয়ান আল্পসে অনুশীলন ক্যাম্প শেষে ম্যাথিস তেল (৩টি), আদিন লিসিনা ও মুদাসের সাদাত (২টি করে গোল) জার্মান ফুটবলের রেকর্ড চ্যাম্পিয়নদের হয়ে গোল করার মেজাজে ছিলেন।

Mohammedan SC: অতিরিক্ত সময়ের পেনাল্টি থেকে জিতল মহামেডান

   

২৮ মিনিটে আয়োজকদের হয়ে একমাত্র সান্ত্বনাসূচক গোলটি করেন টোবিয়াস শ্লিচটনার। স্পোর্টপ্লাটজ বিরকেনমুসে উপস্থিত ২,৭৫০ দর্শকদের জন্য এই ম্যাচ ছিল মনোরঞ্জক। ভিনসেন্ট কোম্পানির দলের পরবর্তী প্রীতি ম্যাচ আর মাত্র চার দিন বাকি পরেই। রবিবার মিউনিখ নামবে৷ এফসি ডুরেনের বিরুদ্ধে। চোদ্দ গোল হজম করলেও রোটাচ-এগার্ন ডিফেন্স এবং গোলরক্ষক মারিও ওয়েইস প্রাথমিক বায়ার্নের কিছু আক্রমণ রোধ করতে সক্ষম হয়েছিলেন।

অষ্টম মিনিটে বল জালে জড়ান ম্যাথিস তেল (১৭’)। ২৫ মিনিটে তরুণ আদিন লিসিনা জোড়া গোল করার পর বায়ার্ন দ্রুত ব্যবধান দ্বিগুণ করে (২৬’, ২৭’) এগিয়ে যায়। রোটাচ এই সময় একটি গোল করে স্কোরলাইন করেছিল ৪-১। দ্বিতীয়ার্ধে পুরোপুরি বদলে যাওয়া ১১ জনকে মাঠে পাঠিয়ে রিজার্ভ থাকা খেলোয়াড়দের সময় দেন কোম্পানি।

Paris Olympics 2024: কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেল ভারত

পরের গোলগুলো করেন আরিজন ইব্রাহিমোভিচ (৫৫’), মুদাসের সাদাত (৫৯ মিনিট) ও নেতোরি ইরানকুন্ডা (৬০’)। এরপর সাচা বোয়ে আত্মঘাতী গোল করেন (৬৫’), এরপর নিজের দ্বিতীয় গোলটি করেন তরুণ সাদাত (৬৮’)। জোনাথন এএসপি জেনসেন (৭৭’) ও নোয়েল আসেকো-এনকিলির (৭৯’) গোলে উদ্বোধনী প্রীতি ম্যাচে ১৪-১ গোলে জয় পে বায়ার্ন মিউনিখ