‘গোলমাল হ্যায় ভাই… ‘, মোহনবাগানের ভিডিওতে আনোয়ার

আনোয়ার আলিকে (Anwar Ali) জল্পনা রয়ে গিয়েছে। কোন ক্লাবের হয়ে খেলবেন সে ব্যাপারে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। এদিকে আনোয়ার আলিকে নিয়ে একের পর…

anwar ali transfer news mohun bagan shared a video

আনোয়ার আলিকে (Anwar Ali) জল্পনা রয়ে গিয়েছে। কোন ক্লাবের হয়ে খেলবেন সে ব্যাপারে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। এদিকে আনোয়ার আলিকে নিয়ে একের পর এক পোস্ট করেই চলেছে মোহনবাগান সুপার জায়ান্ট। শনিবার মোহনবাগান সুপার জায়ান্ট (Mohun Bagan) তাদের সোশ্যাল মিডিয়া পেজ থেকে একটি ভিডিও শেয়ার করে। ভিডিওতে রয়েছেন আনোয়ার আলি।

   

‘দিমি দিমি দিমি…’, গ্রিক তারকাকে বরণ করলেন রাতজাগা East Bengal সমর্থকরা

পুরোনো ফুটেজ ব্যবহার করে ভিডিওতে তৈরি করা হয়েছে। মজার ব্যাপার হল এই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে ব্যবহার করা হয়েছে বলিউডের বিখ্যাত রেট্রো গান ‘গোলমাল হ্যায় ভাই সাব গোলমাল হ্যায়’। গানের শুরুর দিকের কিছুটা অংশে শুধু মিউজিক রয়েছে। সেখানে মোহনবাগানের অন্যান্য খেলোয়াড়দের দেখানো হয়েছে। যখন গানের কথা বা লিরিক্সের অংশ শুরু হল তখনই আনোয়ার আলির মুখ।

 

এই ভিডিও ফুটবল প্রেমীদের মধ্যে কৌতুহূল বৃদ্ধি করেছে। ভিডিওটিতে দেখার পর কেউ কেউ এমন প্রশ্নও তুলেছেন, আনোয়ার কি তাহলে মোহনবাগানেই থাকছেন? আনোয়ার কোন ক্লাবের হয়ে আগামী মরসুমের খেলবেন সেটা হলফ করে এখনই বলা যাচ্ছে না।

পাঠচক্র ম্যাচের পর বিএসএস-এর বিরুদ্ধেও সুফিয়ানের দুরন্ত গোল

সবুজ মেরুন শিবিরের পক্ষ থেকে বলা হয়েছে, ‘আনোয়ার আমাদেরই প্লেয়ার’। অন্য দিকে রণজিৎ বাজাজের দিল্লি এফসি। মাঝে ভেসে উঠেছিল ইস্টবেঙ্গলের নাম। সোশ্যাল মিডিয়ায় এমনটাও দাবি করা হয়েছিল আনোয়ার ইস্টবেঙ্গলে সই করে ফেলেছেন। তাহলে আনোয়ার কোন দলের ফুটবলার? উত্তর আপাতত অমিল। আপাতত গোলমাল হ্যায় ভাই সাব গোলমাল হ্যায়’ ভিডিও।