কোন কোন শহরবাসীরা দেখছেন না ‘পঞ্চায়েত’? ফাঁস করলেন সিরিজের প্রহ্লাদ

সাম্প্রতিক আমাজন প্রাইম ভিডিও (Aamzon Prime Video) প্লাটফর্মে মুক্তি পেয়েছে পঞ্চায়েতের তৃতীয় সিজেন (Third Season)। মুক্তি পাওয়ার দিনই ১৬টি দেশে এক নম্বর স্পটে ট্রেন্ড করে…

panchayet 3

সাম্প্রতিক আমাজন প্রাইম ভিডিও (Aamzon Prime Video) প্লাটফর্মে মুক্তি পেয়েছে পঞ্চায়েতের তৃতীয় সিজেন (Third Season)। মুক্তি পাওয়ার দিনই ১৬টি দেশে এক নম্বর স্পটে ট্রেন্ড করে সিরিজটি। তবে এর মধ্যেই অনুসন্ধে বেরিয়েছে পড়লেন অভিনেতা ফয়সাল মালিক (Faisal Malik) বা সবার পছন্দের প্রহ্লাদজি (Prahlad Pandey)। তিনি জানালেন কোনও কোন শহরে চলছে না জনপ্রিয় এই সিরিজটি।

সুস্থ অভিনেত্রী সন্ধ্যা রায়, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন প্রাক্তন তৃণমূল সাংসদ

   

তার সমাজমাধ্যমে রবিবারের একটি সংবাদপত্রের ছবি শেয়ার করেছেন অভিনেতা ফয়সাল মালিক (Faisal Malik)। সিরিজে উপপ্রধান প্রহ্লাদজির (Prahlad Pandey) ভূমিকায় অভিনয় করে মানুষের মনে আবারো যায় করে নিয়েছেন তিনি। সংবাদপত্রের প্রথম পাতায় বড় বড় করে প্রকাশ করা হয়েছে একটি তালিকা। এই তালিকায় রয়েছে সেই সব শহরের নাম যারা নাকি সিরিজটি দেখছেন না। বিজ্ঞাপনে লেখা হয়েছে, “যে শহরবাসীরা ‘পঞ্চায়েত’ সিরিজ দেখছেন না, এখানে তাদের নাম প্রকাশ করা হল।”

আইনি জট কাটিয়ে নেটফ্লিক্সে ‘মহারাজ’-এর মুক্তিতে সায় আদালতের

তবে এখানেই রয়েছে চমক। পুরো তালিকাটি ফাঁকা। তলায় লেখা রয়েছে , “সবাই দেখছে পঞ্চায়েত। বিনোদও। ” এই বিজ্ঞাপটি একটি অভিনব প্রচার কৌশল । এখানে ইঙ্গিত করা হয়েছে যে এমন কোনও জায়গা নেই যারা এই জনপ্রিয় সিরিজটি দেখেননি। এই বিজ্ঞাপনে জনপ্রিয় চরিত্র বিনোদকে উদ্দেশ্য করা সংলাপকেও সিরিজের প্রচাররের কাজে ব্যবহার করা হল।

পঞ্চায়েতের তৃতীয় সিজেন সর্বচও রেটিং পেয়েছে জনতাকে কাছ থেকে। এতে অভিনয় করেছেন জিতেন্দ্র কুমার, রঘুবীর যাদব, নিনা গুপ্ত, ফয়সাল মালিক, চন্দন রায়ের মতো শিল্পীরা। পরিচালক জানিয়েছেন যে শুরু হয়ে গিয়েছে চতুর্থ সিজিনের কাজ। পঞ্চম সিজেন বানানোর পরিকল্পনা রয়েছে তাদের।