মিড ডে মিল প্রকল্পে সুপারভাইজার নিয়োগ করতে চলছে রাজ্য, রইল বিস্তারিত

মিড ডে মিল প্রকল্পে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করল রাজ্য। এখানে পশ্চিমবঙ্গ রাজ্যের যেকোনো জেলার যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন। এই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা…

MDM SV

মিড ডে মিল প্রকল্পে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করল রাজ্য। এখানে পশ্চিমবঙ্গ রাজ্যের যেকোনো জেলার যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন। এই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে যে এখানে শুধুমাত্র সুপারভাইজার পদে নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীদের কে আগামী ২৫ জুন ২০২৪ তারিখের মধ্যে আবেদন ফরমটি জমা করতে হবে।

শূন্যপদের নামঃ-
সুপারভাইজার ।

   

শিক্ষাগত যোগ্যতাঃ-
পশ্চিমবঙ্গ মিড ডে মিল প্রকল্পের সুপারভাইজার পদে আবেদন করতে গেলে শুধুমাত্র অবসর প্রাপ্ত কর্মীরাই আবেদন জানাতে পারবেন।

বয়সসীমাঃ-
আবেদনকারী প্রার্থীদের বয়সসীমা সর্বোচ্চ ৬৫ বছরের মধ্যে থাকতে হবে।

বেতনঃ-
চাকরি পাওয়ার পর যোগ্য প্রার্থীদের কে প্রতিমাসে ১০ হাজার টাকা বেতন দেওয়া হবে। পরবর্তী সময়ে বেতন বাড়ানো হবে বলে অফিসিয়াল বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

আবেদন পদ্ধতিঃ-
সকল আগ্রহী প্রার্থীদের কে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এর জন্যে সবার প্রথমে অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে আবেদন ফরমটি A4 সাইজের পেপারে প্রিন্ট আউট করতে হবে। তারপর প্রয়োজনীয় তথ্য দিয়ে নির্ভুলভাবে ফরমটি ফিলাপ করে প্রয়োজনীয় নথিপত্র জেরক্স করে নিতে হবে। এরপর আবেদন পত্র জমা দেওয়ার দিন তথা ২৫ জুন ২০২৪ তারিখ এই আবেদন ফরমটি নিয়ে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে গিয়ে জমা করে দিতে হবে।

নিয়োগ প্রক্রিয়াঃ-
এখানে আগ্রহী প্রার্থীদের সরাসরি ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ করা হবে। এই ইন্টারভিউ নেওয়া হবে আগামী ২৭ জুন ২০২৪ তারিখ বেলা বারোটার সময়।