East Bengal: জুনিয়র দলের প্রসঙ্গে এবার কী বলছেন কুয়াদ্রাত

কলিঙ্গ সুপার কাপ চ্যাম্পিয়ন হয়েছে ইমামি ইস্টবেঙ্গল (East Bengal)। যারফলে, নতুন সিজনে আন্তর্জাতিক টুর্নামেন্টে অংশ নেবে কলকাতা ময়দানের এই প্রধান। সেইমতো অনেক আগে থেকেই দল…

east bengal Carles Cuadrat

কলিঙ্গ সুপার কাপ চ্যাম্পিয়ন হয়েছে ইমামি ইস্টবেঙ্গল (East Bengal)। যারফলে, নতুন সিজনে আন্তর্জাতিক টুর্নামেন্টে অংশ নেবে কলকাতা ময়দানের এই প্রধান। সেইমতো অনেক আগে থেকেই দল গঠনের কাজে হাত দিয়েছিল ম্যানেজমেন্ট। বিদেশি ফুটবলারদের পাশাপাশি দেশীয় ফুটবলারদের দলে টানার ক্ষেত্রে ও যথেষ্ট সক্রিয়তা দেখা দিয়েছে তাদের তরফ থেকে।

এই সময়ে দাঁড়িয়ে আপুইয়া থেকে শুরু করে মিতেইয়ের মতো ফুটবলারদের দলে টানার ক্ষেত্রে আসরে নেমেছে মশাল ব্রিগেড। যদিও তাদের দলে টানতে যথেষ্ট বেগ পেতে হবে তাদের। ইমামি ম্যানেজমেন্টের পাশাপাশি আইএসএলের আরো একাধিক ক্লাবের নজর রয়েছে এই দুই ফুটবলারের দিকে।

   

East Bengal vs Punjab FC: ইস্টবেঙ্গলের সামনে প্রাচীর হয়ে উঠতে পারেন পাঞ্জাব এফসির এই ফুটবলার

এসবের মাঝেই বড় সাফল্য পেয়েছে লাল-হলুদের ছোটরা। গত ম্যাচে রিলায়েন্স কর্পোরেট পার্কে শক্তিশালী মথূট ফুটবল অ্যাকাডেমিকে পরাজিত করে ইয়ুথ ডেভেলপমেন্ট লিগের ফাইনালে উঠে গিয়েছে মশাল ব্রিগেড। অর্থাৎ ট্রফি জয়ের থেকে আর মাত্র একটা ম্যাচ দূরে শ্যামলরা। পাঞ্জাব এফসির বিপক্ষে জয় ছাড়া আর কিছুই ভাবছেনা বিনো জর্জের ছেলেরা। এসবের মাঝেই জুনিয়র দলের পারফরম্যান্স নিয়ে মুখ খুললেন ইস্টবেঙ্গলের সিনিয়র দলের কোচ কার্লোস কুয়াদ্রাত। ছোটদের পারফরম্যান্স নিয়ে যথেষ্ট খুশি তিনি।

Team India: গম্ভীর হতে পারেন টিম ইন্ডিয়ার কোচ? কঠিন প্রশ্নের মুখে BCCI

একটি মাধ্যমে তিনি বলেন, আমাদের বি টিমের রত্ন গুলির জন্য নিখুঁত গাইড রয়েছে। কোচ বিনো জর্জের হাত ধরে সকলেই নিজেকে উন্নত করার চেষ্টা করছে। পরবর্তীতে তাদের অনেককেই আমরা সিনিয়র দলের মধ্যে আনার পরিকল্পনা করছি। অর্থাৎ নতুন মরশুমে তারুণ্যের দিক থেকে যথেষ্ট চমক দিতে চলেছে ইমামি ইস্টবেঙ্গল ফুটবল ক্লাব।