Chandrayaan 3: Hotstar-এ সরাসরি দেখা যাবে চন্দ্রযান ৩ সম্পর্কিত সমস্ত তথ্য লাইভ

আজকাল চাঁদে চন্দ্রযান-৩-এর সফট ল্যান্ডিংয়ের আকাঙ্ক্ষা চলছে চারদিকে। সারাদেশের মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছেন আগামীকাল অর্থাৎ ২৩ আগস্ট ২০২৩ এর জন্য। ইন্ডিয়ান স্পেস রিসার্চ অর্গানাইজেশন…

chandrayaan 3 hotstar live Chandrayaan 3: Hotstar-এ সরাসরি দেখা যাবে চন্দ্রযান ৩ সম্পর্কিত সমস্ত তথ্য লাইভ

আজকাল চাঁদে চন্দ্রযান-৩-এর সফট ল্যান্ডিংয়ের আকাঙ্ক্ষা চলছে চারদিকে। সারাদেশের মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছেন আগামীকাল অর্থাৎ ২৩ আগস্ট ২০২৩ এর জন্য। ইন্ডিয়ান স্পেস রিসার্চ অর্গানাইজেশন (ISRO)-এর চন্দ্রযান ৩ চন্দ্রপৃষ্ঠের খুব কাছাকাছি পৌঁছেছে। আগামীকাল দেশের ল্যান্ডার মডিউল চাঁদে নরম অবতরণ করবে। আপনি যদি ভারতের এই ঐতিহাসিক জয় সরাসরি দেখতে চান, তাহলে আপনি OTT প্ল্যাটফর্ম Hotstar-এ লাইভ দেখতে পারেন। এখানে আপনি চন্দ্রযান ৩ এর ইতিহাস এবং লাইভ আপডেট দেখতে পাবেন।

চন্দ্রযান-৩ Countdown To History লাইভ:

   

ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেল (National Geographic Channel) এবং ডিজনি+হটস্টারে (Disney+ Hotstar) চন্দ্রযান-৩ #countdowntohistory-এর সরাসরি সম্প্রচার শুরু হবে 23শে আগস্ট বিকাল 4টে থেকে, অর্থাৎ চন্দ্রপৃষ্ঠে বিক্রমের অবতরণের কয়েক ঘণ্টা আগেই আপনি এটির লাইভ দেখতে পাবেন। টেলিকাস্ট
জানা যাচ্ছে, গৌরব কাপুর এবং লিডিং স্পেস এক্সপার্টরা এই শো হোস্ট করবেন। অনুষ্ঠানটি দর্শকদের সময় এবং স্থানের মধ্য দিয়ে একটি যাত্রায় নিয়ে যাবে, কাউন্টডাউনটি শেষ সময় পর্যন্ত ক্যাপচার করবে।
ন্যাশনাল জিওগ্রাফিকের মতে, ভবিষ্যৎ এআর ভিআর গ্রাফিক্স এবং আকর্ষণীয় তথ্য সহ, শোটি এই মিশনের পিছনে রকেট বিজ্ঞান এবং প্রযুক্তির মূল বিষয়গুলি ব্যাখ্যা করবে।

ISRO-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে লাইভ দেখুন

আপনি যদি চন্দ্রযান ৩ এর অবতরণ লাইভ দেখতে চান এবং একটি মুহূর্তও মিস করতে না চান, তাহলে আপনি এটি ISRO-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলেও দেখতে পারেন। এর জন্য আপনাকে ক্লিক করতে হবে- চন্দ্রযান-৩ লাইভ টেলিকাস্ট নির্দিষ্ট সময় অনুযায়ী, এটি লাইভ হবে এবং আপনি সহজেই চন্দ্রযান ৩ দেখতে পারবেন।

এর জন্য, আপনি ইতিমধ্যেই এই চ্যানেলটি সাবস্ক্রাইব করতে পারেন এবং এর Notification চালু বা অন করতে পারেন, যাতে চন্দ্রযান ৩ এর সরাসরি সম্প্রচারের সময় আপনি বিজ্ঞপ্তিটি পেতে পারেন। এটি করার মাধ্যমে আপনি এই ঐতিহাসিক মুহূর্তগুলিকে আপনার চোখে ক্যাপচার করতে পারবেন।