Murshidabad: অভিষেকের টার্গেটে পুরো মুর্শিদাবাদ, অধীর বললেন হারলে রাজনীতি ছাড়ব

বিধানসভা ও লোকসভার ভোটে মুর্শিদাবাদ (Murshidabad) জেলার সব আসন চাই। দলীয় নেতাদের এমনই বার্তা দিলেন (TMC) তৃণমূল সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

Abhishek-Banerjee-adhir-ran

বিধানসভা ও লোকসভার ভোটে মুর্শিদাবাদ (Murshidabad) জেলার সব আসন চাই। দলীয় নেতাদের এমনই বার্তা দিলেন (TMC) তৃণমূল সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। রাজ্য থেকে মোট ৪০টি লোকসভা আসন জিততে হবে বলেছেন তিনি।এদিকে পঞ্চায়েত ভোটের আগে এই জেলায় একের পর এক ভাঙন চলছে শাসক শিবিরে। তৃণমূল ত্যাগ করে কংগ্রেস ও সিপিআইএমে যোগদান চলছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জেলা সফরে এসে ১০০ কোটি টাকার ভাঙন রোধ প্যাকেজ ঘোষনা করেছেন।

মুর্শিদাবাদের সাগরদিঘি কেন্দ্রে উপনির্বাচনে পরাজয়ের পর বিভিন্ন জেলায় সংখ্যালঘু ভোট ব্যাংকে চিড় ধরেছে। উপনির্বাচনে হার একেবারেই সহজভাবে নিচ্ছে না তৃণমূল। হাতছাড়া হাতছাড়া সাগরদিঘির দায়িত্ব নিলেন অভিষেক। দলের নেতাদের উদ্দেশ্যে তিনি বলেন, সাগরদিঘি নিয়ে ভেবে বসে লাভ নেই। মানুষকে বোঝান, অধীর চৌধুরী বা কংগ্রেস কিছুই করেনি এখানে৷ তৃণমূল কংগ্রেস আগেও লড়েছে, আর এখনও পাশে আছে।

https://video.incrementxserv.com/vast?vzId=IXV533296VEH1EC0&cb=100&pageurl=https://kolkata24x7.in&width=300&height=400

আর কংগ্রেসের বহরমপুরের সাংসদ ও লোকসভার বিরোধী দলনেতা অধীর চৌধুরী বলেন, পারলে হারিয়ে দেখান। হারলে রাজনীতি ছেড়ে দেব।

অভিষেক জেলার নেতাদের উদ্দেশ্যে বলেন, আগামী লোকসভা নির্বাচনে তৃণমূলের টার্গেট ৪০ টি আসন। এর মধ্যে মুর্শিদাবাদের প্রত্যেকটি আসন নিশ্চিত করার জন্য কর্মীদের আহ্বান জানিয়েছেন তিনি। এজন্য বুথ সভাপতিদের সর্বশক্তি দিয়ে লড়াইয়ের জন্য বার্তা দিয়েছেন তিনি।