ISL: গত মাসের সেরা ফুটবলার মাদিহ তালাল, বড় চমক দিল ইস্টবেঙ্গল?

ইন্ডিয়ান সুপার লিগের (ISL) প্রথমবার খেলছে আইলীগ জয়ী দল পাঞ্জাব এফসি। শুরুটা খুব একটা ভালো না হলেও ধীরে ধীরে নিজেদের ছন্দ ফিরে পায় এই ফুটবল…

Madih Talal

ইন্ডিয়ান সুপার লিগের (ISL) প্রথমবার খেলছে আইলীগ জয়ী দল পাঞ্জাব এফসি। শুরুটা খুব একটা ভালো না হলেও ধীরে ধীরে নিজেদের ছন্দ ফিরে পায় এই ফুটবল ক্লাব। এই মুহূর্তে দাঁড়িয়ে দেশের প্রথম সারির ফুটবল টুর্নামেন্টের প্রথম ছয়ের লড়াইয়ে রয়েছে তারা। যা নিঃসন্দেহে বড়সড় চমক সকলের কাছে।

তাই স্বাভাবিকভাবেই নতুন মরশুমের জন্য তাদের দলের বেশকিছু ফুটবলারদের টার্গেট করেছে অন্যান্য ফুটবল ক্লাব গুলি। যাদের মধ্যে রয়েছে রনবীর কাপুরের মুম্বাই সিটি এফসি থেকে শুরু করে এবারের সুপার কাপ চ্যাম্পিয়ন ইস্টবেঙ্গল ফুটবল ক্লাব। বিশেষ করে তাদের নজর ছিল ফরাসি তারকা মাদিহ তালালের দিকে।

https://video.incrementxserv.com/vast?vzId=IXV533296VEH1EC0&cb=100&pageurl=https://kolkata24x7.in&width=300&height=400

আসলে যত দিন এগিয়েছে ততই তার পারফরম্যান্স নজর কেড়েছে সকলের। এবারের এই আইএসএলে এখনো পর্যন্ত মোট ২০টি ম্যাচ খেলে ৫টি গোল করার পাশাপাশি ৮টি অ্যাসিস্ট রয়েছে এই তারকার। সেই সুবাদেই এবারের আইএসএলের গত মাসের সেরা খেলোয়াড় নির্বাচিত হলেন মাদিহ তালাল। যা নিঃসন্দেহে বাড়তি পাওনা থাকবে পাঞ্জাব এফসির কাছে।

তবে এখানেই শেষ নয়। এখনো হিসেব মতো বেশ কিছু ম্যাচ বাকি রয়েছে পাঞ্জাবের। সেক্ষেত্রেও দলের অন্যতম ভরসাযোগ্য খেলোয়াড় হয়ে উঠতে পারেন এই ফরাসি তারকা। বলতে গেলে আইএসএলের দ্বিতীয় লেগের শুরু থেকেই তিনি যথেষ্ট ভরসা যুগিয়ে আসছেন দলকে।

সেজন্যই, নতুন সিজনের জন্য এই ফুটবলারকে চূড়ান্ত করার ক্ষেত্রে এগিয়েছিল বেশ কিছু ফুটবল ক্লাব। তবে গত কয়েক সপ্তাহ আগেই বড়সড় চমক দেয় ইস্টবেঙ্গল ফুটবল ক্লাব। প্রি-কনট্রাক্টে এই ফুটবলারকে সাইন করিয়ে নেয় কলকাতা ময়দানের এই প্রধান। যারফলে, নতুন সিজনের জন্য ইস্টবেঙ্গলে‌ অনেকটাই নিশ্চিত তিনি। নিজের এই ছন্দ পরবর্তীতে বজায় থাকলে দল যে অনেকটাই অক্সিজেন পাবে তা বলার অপেক্ষা রাখে না।