Mohammedan SC Vs Srinidhi Deccan: শ্রীনিদি ডেকানের কাছে হেরে গেল মহামেডান

97
Mohammedan SC Vs Srinidhi Deccan

শ্রীনিদি ডেকান এফসির (Srinidhi Deccan) বিরুদ্ধে লড়াই কাজে আসল না মহামেডান স্পোটিং’র (Mohammedan SC)। ডেকান অ্যারেনায় ৪-৩ গোলে হেরে গেল ব্ল্যাক প্যাহ্নর্সরা। খেলার প্রথমার্ধের ২৬ মিনিটে নিকোলার গোলে এগিয়ে যায় মহামেডান এসসি।৩৬ মিনিটে মহামেডানের হয়ে ব্যবধান বাড়ায় ফাজলু।

৪৩ মিনিটে ফৈজলের গোলে শ্রীনিদি ডেকান গোলের ব্যবধান কমিয়ে ১-২ করে।খেলার প্রথমার্ধের ৪০ মিনিট পর্যন্ত মহামেডান মাঠে যে পারফরম্যান্স দেখিয়েছে, তার ছিটেফোঁটাও দ্বিতীয়ার্ধে অমিল ছিল সাদা কালো ব্রিগেডের খেলায়।

রক্ষণ বিভাগের ভরাডুবি কারণে খেলার সেকেন্ড হাফে জাঁকিয়ে বসে শ্রীনিদি ডেকান এফসির ফুটবলারেরা।এর মাঝেও মহামেডানের হয়ে সেখ ফৈয়াজ ৬৬ মিনিটে গোল করে ৩-১ এর লিড দিলেও তা ধরে রাখতে পারেনি ব্ল্যাক প্যাহ্নর্সরা। ম্যাচে ফৈয়াজের জোড়া গোল কাজে আসেনি। খেলার ৬৯ মিনিটে আওয়ালের গোলে ২-২’র সমতায় ফেরে হায়দরাবাদের দল।এরপর ৭১, ৮০ মিনিটে ডেভিডের জোড়া গোল।

তবে এদিন মহামেডান স্পোটিং শ্রীনিদি ডেকান এফসির বিরুদ্ধে যে খেলাটা খেলেছে এই ম্যাচ টেম্পারমেন্ট নিঃসন্দেহে আইলিগে মহামেডান স্পোটিং ক্লাবকে টুর্নামেন্টে আরও শক্তিশালী করে ফিরিয়ে আনবে।কোচ আন্দ্রে চেরনশিভের কাছে টিমের ডিফেন্সের ফাঁকফোকর মেরামতি করে ফিরে আসাটা বড়সড় চ্যালেঞ্জের।