T20 World Cup: সিডনিতে ভরা গ্যালারিতে বিয়ের প্রস্তাব, ভাইরাল ভিডিও

39
Marriage proposal during T20 World Cup 2022 match at SCG as Indian couple go viral

টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup) ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত ও নেদারল্যান্ডস। মাঠে ক্রিকেটের লড়াইয়ের মধ্যেই গ্যালারিতে মিষ্টি মুহূর্তের সাক্ষী থাকলেন ম্যাচের দর্শকরা। ম্যাচ চলাকালীনই প্রেমিকাকে নিজের মনের কথা খুলে বললেন এক যুবক।

হাঁটু গেড়ে বসে নিজের ভালবাসার কথা জানালেন তিনি। সঙ্গে সঙ্গে যুবকের প্রস্তাবে রাজিও হয়ে যান তাঁর প্রেমিকা। দু’জনের হাসিমুখের ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের অনেকেই এই মুহূর্তের ছবি শেয়ার করেছেন।

মন ছুঁয়ে যাওয়া ঘটনাটি ঘটে নেদারল্যান্ডস (India vs Netherlands) ইনিংসের সপ্তম ওভারে। হঠাৎই দেখা যায়, ভরা গ্যালারিতে হাঁটু গেড়ে বসেছেন এক যুবক। হাতে সুদৃশ্য একটি আংটি নিয়ে প্রেমিকার সামনে বসেছেন তিনি। সকলেই বুঝতে পারেন, প্রেমিকাকে প্রপোজ করতে চলেছেন তিনি। তবে ভরা গ্যালারিতে এহেন প্রস্তাবে খানিকটা হকচকিয়ে যান মেয়েটি। প্রাথমিক ঘোর কাটতেই প্রেমিকের প্রস্তাবে রাজি হয়ে যান তিনি।

প্রস্তাবে সম্মতি পেতেই প্রেমিকার হাতে আংটি পরিয়ে দেন ওই যুবক। ভালবেসে একে অপরকে জড়িয়ে ধরেন তাঁরা। গোটা ঘটনার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। আশেপাশের দর্শকরাও এই ঘটনা দেখে হাসতে থাকেন। তবে ক্রিকেটারদের কেউ এই ঘটনাটি খেয়াল করতে পারেননি।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)