ISL 2022: প্রথম ম্যাচে নামার আগেই কিয়ানকে নিয়ে ধোঁয়াশা

2395
kiyan nassiri

এবারের ইন্ডিয়ান সুপার লিগ (ISL 2022) শুরু হওয়ার আগেই এটিকে মোহন বাগানকে (ATK Mohun Bagan) কেন্দ্র করে জল্পনা। লিগের প্রথম ম্যাচে না-ও দেখা যেতে পারে কিয়ান নাসিরিকে (Kiyan Nassiri)। রিহ্যাবে রয়েছেন তিনি।

চেন্নাইয়িন সিটির বিরুদ্ধে ম্যাচ দিয়ে ইন্ডিয়ান সুপার লিগ ২০২২ (ISL 2022) শুরু করতে চলেছে এটিকে মোহন বাগান (ATK Mohun Bagan)। ডুরান্ড কাপে ব্যর্থ হয়েছে দল। যে এএফসি কাপকে পাখির চোখ করা হয়েছিল সেটাও লক্ষ্যভ্রষ্ট। এই পরিস্থিতিতে ঘুরে দাঁড়ানোর একমাত্র মঞ্চ আইএসএল। দল বদলের বাজারের মতো অনুশীলনের ব্যাপারেও বাগানে নিশব্দে কাজ চলছে। লিগের অন্যান্য দলগুলোর তুলনায় এটিকে মোহন বাগান (ATK Mohun Bagan) সামাজিক মাধ্যমে অনেকটাই নিষ্প্রভ। নেটিজেনদের মধ্যে চর্চাও কম।

দশ অক্টোবর এটিকে মোহন বাগানের (ATK Mohun Bagan) প্রথম ম্যাচ। পুজোয় ছুটি দিয়েছিলেন কোচ হুয়ান ফেরান্ডো। দশমী থেকে ফের শুরু হয়েছে গা ঘামানো। শেয়ার করা হয়েছে প্র্যাকটিসের টুকরো টুকরো কিছু ছবি। চেন্নাইয়িনের বিরুদ্ধে নামার আগে কিয়ান নাসিরিকে (Kiyan Nassiri )নিয়ে প্রশ্ন উঠছে।

অনুশীলন করার সময় তিনি চোট পেয়েছিলেন বলে খবর। চোট এখনও পুরোপুরি সারেনি। রিহ্যাবে রয়েছেন তরুণ এই ফুটবলার। লিগের প্রথম ম্যাচে তাঁকে পাওয়া যাবে কি না, সে ব্যাপারে এখনই হলফ করে কিছু বলা যাচ্ছে না। গত মরসুমে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে হ্যাটট্রিক করার পর থেকে কিয়ানের ওপর বেড়েছে প্রত্যাশার পারদ। তাঁর প্রতি আস্থা দেখিয়েছেন স্বয়ং কোচ। চোট কাটিয়ে কতো দ্রুত কিয়ান মাঠে ফিরতে পারবেন এখন সেটাই দেখার।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)