ISL: বিএফসির বিরুদ্ধে মনসংযোগ ধরে রাখতে চান ক্লেইটন সিলভা

43
Team East Bengal

শুক্রবার ইস্টবেঙ্গল এফসি মুখোমুখি হচ্ছে বেঙ্গালুরু এফসির। বৃ্হস্পতিবার বিকেলে টিম ইস্টবেঙ্গল বিমানে চেপে বেঙ্গালুরুর উদ্দ্যেশে রওনা দিয়েছে। সুনীল ছেত্রীদের বিরুদ্ধে বেঙ্গালুরু যাওয়ার আগে ইস্টবেঙ্গল খেলোয়াড় প্রি ম্যাচ প্রেস কনফারেন্সে এসে প্রতিপক্ষ বেঙ্গালুরু এফসি টিম নিয়ে নিজের প্রতিক্রিয়া দিয়েছেন।

২০২২-২৩ ইন্ডিয়ান সুপার লিগে(ISL) বেঙ্গালুরু এফসি ৪ ম্যাচের মধ্যে ২ ম্যাচ হেরেছে এবং একটি করে ম্যাচ জিতেছে ও ড্র করেছে। আর ইস্টবেঙ্গল এফসি ৫ ম্যাচ খেলে এক ম্যাচ জিতেছে এবং ৪ ম্যাচ হেরেছে।

চলতি টুর্নামেন্টে রয় কৃষ্ণরা এখন ব্যাকফুটে। ঘরের মাঠ ক্রান্তিরাভা স্টেডিয়াম থেকে তিন পয়েন্ট পাওয়ার লক্ষ্যে তারা নামবে এটা বলাই চলে। আর টিম ইস্টবেঙ্গল কি করবে বিএফসি’র বিরুদ্ধে। এই নিয়ে লাল হলুদের ব্রাজিলিয়ান ফুটবলার সিলভা বলেন,”আমাদের মতো ওদেরও ভালো খারাপ দুটোই আছে।ওদের দলে বেশ কয়েকজন ভালো ফুটবলার রয়েছে,হয়তো এই মুহুর্তে ওদেরও কিছু দুর্বলতা আছে,ওরা খুব ভালো দল।ওদের বিরুদ্ধে খেলার সময় আমাদের পুরো মনযোগ রাখতে হবে,ওরাও ম্যাচটা জিততে চাইবে,কারণ ওরা ঘরের মাঠে খেলবে এবং ওদের পরিস্থিতি খুব একটা ভালো নয়,আগের ম্যাচের মতো আমাদের আক্রমণাত্মক ফুটবল খেলতে হবে।”

দল ইস্টবেঙ্গল জয়ের সরণিতে ফিরে আসবে সুনীল ছেত্রীদের বিরুদ্ধে ভক্তদের এমন প্রত্যাশা মোটেও অমূলক নয়। কিন্তু টানা ৪ ম্যাচে হারের জেরে ইস্টবেঙ্গল ভক্তদের ধৈহ্যের বাধ ধীরে ধীরে আলগা হচ্ছে,যদিও তারাও আশাবাদী যে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে টিম ইস্টবেঙ্গল ঘুরে দাঁড়াবে এবং তিন পয়েন্ট ছিনিয়ে আনবে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)