Kolkata Derby: সমর্থকদের জয় উপহার দেওয়ায় লক্ষ্যে শুভাশিস-লিস্টন

28
Liston Colaso

আর একদিন পরেই আইএসএলে হাইভোল্টেজ ডার্বির (Kolkata Derby) অপেক্ষায় তিলোত্তমা। ডার্বি জ্বরে কাঁপছে গোটা শহর। দুই দলেরই চলছে চূড়ান্ত অনুশীলন। আর সবুজ মেরুনের একাধিক ডার্বি জয়ের নায়ক অভিজ্ঞ শুভাশিস বোস বলছেন, “বাঙালি হয়ে আমার কাছে ডার্বি সবসময় স্পেশাল। আমি ছোট দিয়ে ইস্টবেঙ্গল-মোহনবাগান দলে খেলার স্বপ্ন দেখে বড় হয়েছি। এখন আমি মোহনবাগানে খেলছি তাই ডার্বি আমার কাছে সবসময় স্পেশাল। ডার্বি জিতে সকল মেরিনার্সদের উপহার দিতে চাই।”

পাশাপাশি তিনি আরও জানিয়েছেন কেরলের মাঠে তাদের সমর্থকদের বিরুদ্ধে ম্যাচ জিতে আমাদের দলের মনোবল অনেক বেশি শক্তিশালী হয়ে গেছে। ম্যাচ জিতে আমরা অনেক বেশি আত্মবিশ্বাসী। ড্রেসিংরুমের আবহাওয়া বদলে গেছে যা ডার্বির আগে আমাদের জন্য ইতিবাচক দিক।

আর এই ম্যাচের আগে সবুজ মেরুন সমর্থকদের ডার্বি জয় উপহার দেওয়ার বার্তা দিলেন দলের অন্যতম তারকা ফুটবলার লিস্টন কোলাসো। গত মরসুমে সর্বাধিক গোলের মালিক হয়েছিলেন। ফলে সবুজ-মেরুন সমর্থকদের তিনি নয়নের মণি। তিনি বলছেন ডার্বিটা অবশ্যই জিততে হবে। প্রতিপক্ষ ইস্টবেঙ্গল এফসি। ডুরান্ডের থেকে অনেক বেশি শক্তিশালী তাদের দল। ফলে প্রতিপক্ষকে সমীহ করলেও, নিজেদের আত্মবিশ্বাসকেই জয়ের কারণ হবে বলে জানাচ্ছেন লিস্টন।

তিনি সাফ জানালেন শনিবাসরীয় যুবভারতীতে সমর্থকদের মুখে হাসি ফোটাতে নিজের সেরাটা উজাড় করে দেবেন। সব মিলে ম্যাচের আগে দুই দলই নিজেদের শেষ মুহূর্তের প্রস্তুতি সেরে নিচ্ছে জোরকদমে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)