ডার্বি ম্যাচের হারের পর ইস্টবেঙ্গলের টুইট পোস্ট ঘিরে চাঞ্চল্য

2324
Joy East Bengal

চলতি ইন্ডিয়ান সুপার লিগের প্রথম লেগের ডার্বি ম্যাচে হারের ক্ষতে প্রলেপের চেষ্টা ইস্টবেঙ্গল এফসির (East Bengal) টুইট পোস্টের মাধ্যমে। সোমবার, দলের টুইটার হ্যান্ডেলের ক্যাপসনে লেখা,”আমরা যখন নিচে থাকি তখন আপনি সর্বদা আমাদের উপরে টেনে আনেন এবং এটিই আপনাকে বিশ্বের সেরা সমর্থক করে তোলে।

#JoyEastBengal #MondayMotivation #WeAreOne “
প্রসঙ্গত,প্রথম লেগের ডার্বি ম্যাচে ATKমোহনবাগানের কাছে ২-০ গোলে হেরে গিয়েছে ইস্টবেঙ্গল এফসি।গোঁদের ওপর বিষফোঁড়া হাইপ্রেসার গেমের আগের দিন ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকারের বিতর্কিত মন্তব্য। যা নিয়ে লাল হলুদ ভক্তদের মধ্যে ক্ষোভের সীমারেখা নেই।

টানা ৭ ডার্বি ম্যাচের রঙ যে সবুজ মেরুন এই মাইলস্টোন সমর্থকদের কুড়ে কুড়ে খাচ্ছে।রেফারির সিদ্ধান্তে দুটো পেনাল্টি থেকে বঞ্চিত ডার্বি ম্যাচে ইস্টবেঙ্গল। এই মুহুর্তে সমর্থকরা ওই পেনাল্টি না পাওয়ার আফশোস নিয়ে কাটাছেড়া করছে সোশাল মিডিয়াতে। হাহুতাশ আর হাপিত্যেশ করে থাকা ছাড়া এখন আর কিছুই করার নেই লাল হলুদ জনতার।

কারণ চলতি লিগের সেকেন্ড লেগ ডার্বি ম্যাচ নতুন বছরের ২০২৩’র ফেব্রুয়ারি মাসের ২৫ তারিখ।যুবভারতী ক্রীড়াঙ্গনে ফিরতি ডার্বি ম্যাচের রঙ আদৌ পাল্টাবে কিনা তা ইস্টবেঙ্গল এফসির আইএসএলে প্রথম লেগের ডার্বি ম্যাচের পরের ১৪ টা ম্যাচের পারফরম্যান্সে ফুটে উঠবে, ১৫ নম্বর ম্যাচটা যে হাইপ্রেসার ডার্বি গেম।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)