East Bengal: ইভান গঞ্জালেসকে নিয়ে ইস্টবেঙ্গলের টুইট

31
East Bengal tweets about Ivan Gonzalez

ইন্ডিয়ান সুপার লিগে (ISL) দ্বিতীয় জয় ছিনিয়ে নিয়েছে ইস্টবেঙ্গল এফসি (East Bengal)। বেঙ্গালুরু এফসিকে তাদেরই ঘরের মাঠ শ্রী ক্রান্তিরাভা স্টেডিয়ামে ১-০ গোলে হারিয়ে দিয়েছে ইস্টবেঙ্গল।

গোল না খেয়ে ম্যাচ রেজাল্ট ১-০-তে শেষ করার আনন্দে আত্মহারা লাল হলুদ ভক্তরা। তবে এই আনন্দের কুশীলব দলের ডিফেন্স লাইন তা মোটেও ভুলে গেলে চলবে না। খেলা শেষে ইস্টবেঙ্গল কোচ স্টিফেন কনস্টাটাইনের মুখেও টিমের ডিফেন্স লাইনের প্রশংসা শোনা গিয়েছে।

কনস্টাটাইনের ওই প্রশংসার সূত্রেই রবিবার দলের রক্ষণ ভাগের বিদেশী খেলোয়াড় ইভান গঞ্জালেসকে নিয়ে পোস্ট ভক্তদের মধ্যে কৌতুহল বাড়িয়ে তুলেছে।ওই পোস্টের ক্যাপসনে লেখা,”এটাই মাম্বা মানসিকতা!
#JoyEastBengal #BFCEBFC #HeroISL #আমাগোমশাল”

ওই পোস্টে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে ইভান গঞ্জালেসের পারফরম্যান্স গ্রাফ নিখুঁতভাবে ইঞ্চিতে ইঞ্চিতে মেপে ব্যাখা করা হয়েছে ভক্তদের ট্যাকটিক্যাল গেম মানসিকতা বোঝানোর লক্ষ্যে।

প্রসঙ্গত,সুনীল ছেত্রীদের বিরুদ্ধে তিন পয়েন্ট পাওয়ার পিছনে লাল হলুদ ডিফেন্স লাইনের বড় অবদান রয়েছে। আর তাই ভক্তদের মধ্যে ইস্টবেঙ্গল এফসি দলের ডিফেন্স লাইনের পরিচিতি ঘটাতে এবং দলের প্রতি আস্থা রাখার বার্তা দিতেই এই পোস্ট।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)