Sunday, January 29, 2023

পাকিস্তানের কাছে ভারত হারতেই চোখের জল বাঁধ মানল না,ভাইরাল হল ভিডিও

- Advertisement -

Sports desk: রবিবার টি-২০ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে ১০ উইকেটে হারের মুখ দেখতে হয়েছে টিম ইন্ডিয়াকে। একতরফা ম্যাচে ভারতীয় দলকে হারিয়ে বিশ্বকাপে নিজেদের ক্যাম্পেনিং দারুণভাবে শুরু করেছে বাবর আজমের পাকিস্তান।

পাকিস্তান ম্যাচ জেতার পর দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে উপস্থিত হওয়া ‘এক ভারতীয় ভক্ত কান্নায় ভেঙে পড়েন’,তখন পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের বাবা আদনান আকমলকে ওই ভারতীয় ক্রিকেট ভক্তকে জড়িয়ে ধরে সাত্ত্বনা দিতে দেখা গিয়েছে’।

এই ভিডিও’র ভাইরাল হতেই প্রাক্তন পাকিস্তানের পেস বোলার শোয়েব আখতার ফেসবুকে ভারতের প্রাক্তন স্পিন বোলার হরভজন সিং’র সঙ্গে ভিডিও চ্যাটে বসেন। ২৪ অক্টোবর ভারত বনাম পাকিস্তান ম্যাচের শেষে ভারতীয় সমর্থকের কান্না এবং আদনান আকমলের সাত্ত্বনা দেওয়ার ভাইরাল ভিডিও চ্যাটিং’র সময়ে শোয়েব আখতার সামনে আনতেই হরভজন সিং’কে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় এবং চোখের জল মুছতে দেখা গিয়েছে প্রিয় ভাজ্জিকে।সঙ্গে শোয়েব আখতার হরভজন সিং’কে খোঁচা দিতে গিয়ে বলেন,”কাহা হো ইয়ার@harbhajan_ sing?? “

- Advertisement -

বাইশ গজের প্রতিদ্বন্দ্বীতা এভাবে চোখের জলে ভেসে যাচ্ছে আম জনতা থেকে ভারতীয় প্রাক্তন ক্রিকেটারদের মধ্যে এমন চিত্র বিরলের থেকেও বিরলতম।

পাকিস্তানের এই দুরন্ত জয়ের পর প্রাক্তন পাক বোলার শোয়েব আখতার সামাজিক মাধ্যমে পোস্ট করে লেখেন,”ভিন্ন জয়, ভিন্ন ফ্যাশন।ব্যাটিং লাইন আপের গভীরতা পরিপূর্ণতা প্রদর্শন করে। মাশাআল্লাহ। মহান বলছি। হারিস, মালিক, আসিফ কেয়া বাত হ্যায়।”