Friday, February 3, 2023

Pritam Kotal: তারকা ফুটবলারকে ছেড়ে দেওয়ার পথে এটিকে মোহনবাগান

- Advertisement -

চলতি জানুয়ারি মাসের ট্রান্সফার উইন্ডোতে ভীষণ অ্যাক্টিভ দেখাচ্ছে এটিকে মোহনবাগানকে। ইতিমধ্যে লেনি এবং প্রণয় এটিকে মোহনবাগান ছেড়ে অন‍্যদলে চলে গেছে। শোনা যাচ্ছে সবুজ মেরুন টিম ম্যানেজমেন্ট এবার ছাড়তে পারেন ২৯ বছর বয়সী ভারতের রাইট ব‍্যাকের ফুটবলার প্রীতম কোটালকে (Pritam Kotal)।

আগামী মরশুমের আগেই এটিকে মোহনবাগান প্রীতম কোটালকে ছেড়ে দেওয়ার বিষয়ে চিন্তা ভাবনা করছে। কারণ ইতিমধ্যে এফসি গোয়া থেকে আনোয়ার আলীকে সই করিয়ে নিয়েছে এটিকে মোহনবাগান।আর এই আনোয়ার কে দলে নেওয়ার সাথে সাথে এটিকে মোহনবাগান একপ্রকার স্পষ্ট করে দিয়েছে প্রীতম কোটালকে নিয়ে ঠিক কি রকম চিন্তা ভাবনা করছে।

যুব সম্প্রদায়ের ফুটবলার দের উপর ভীষণ ভরসা করে এটিকে মোহনবাগান কোচ জুয়ান ফেরান্দো, তাই বর্তমানে সবুজ মেরুন শিবিরে এখন খানিকটা অপ্রাসঙ্গিক প্রীতম।আগামী মরশুমে আনোয়ার আলীকে সেন্টারব‍্যাক পজিশনে খেলাবে বলে একপ্রকার মনোস্থির করে রেখেছে এটিকে মোহনবাগান দল।
এমনিতেই প্রীতম কোটালের ফর্ম নিম্নমুখী, তাই তিনি সামনে মরশুমে সবুজ মেরুন শিবির ছাড়বেন বলেই মনে করছেন ফুটবল বিশেষজ্ঞরা।এটিকে মোহনবাগানের সাথে ২০২৫ সাল অবধি চুক্তি আছে প্রীতম কোটালের,তাই আগামী মরশুমের জন্যে যদি তাকে না ছেড়ে রেখে দেয় সবুজ মেরুন তাহলে সোয়াইপ ডিলে অন‍্য ক্লাব থেকে ফুটবলার নিতে পারে তারা।