Friday, February 3, 2023

ATK Mohun Bagan: সপ্তাহান্তে বিরাট সুখবর পেল এটিকে মোহনবাগান

- Advertisement -

রবিবার আইএসএলের ম‍্যাচে মুখোমুখি হয়েছিল এফসি গোয়া এবং কেরালা ব্লাস্টার্স এফসি‌। ম‍্যাচে ৩-১ গোলে জয়লাভ করে এফসি গোয়া। এই রেজাল্টের জেরে বড় সুবিধা পেল এটিকে মোহনবাগান দল (ATK Mohun Bagan)। এই মুহূর্তে আইএসএলের পয়েন্ট টেবিলে এটিকে মোহনবাগান দল ১৪ ম‍্যাচে ২৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে।

অপরদিকে ১৪ ম‍্যাচে ২৫ পয়েন্ট নিয়ে কেরালা ব্লাস্টার্স তৃতীয় স্থানে আছে। উল্লেখিত ম‍্যাচে কেরালা ব্লাস্টার্স এফসি যদি জিতে যেতো তাহলে ১৪ ম‍্যাচ ২৮ পয়েন্ট হতো তাদের। এর ফলে এটিকে মোহনবাগানের পক্ষে সেই ব‍্যবধান টপকানো টা কঠিন হয়ে যেতো। তবে এখন যেহেতু এটিকে মোহনবাগান এবং কেরালা ব্লাস্টার্স এফসির পয়েন্ট সংখ‍্যার ফারাক মাত্র একের,এর পরের ম‍্যাচে কেরালা ব্লাস্টার্স এফসি হেরে যায় অথবা ড্র করে,

অপরদিকে এটিকে মোহনবাগান জিতে যায় তাহলে লিগ টেবিলে কেরালা ব্লাস্টার্স কে টপকে তিন নম্বর স্থানে উঠে আসবে এটিকে মোহনবাগান দল। এরপর লিগের দুই নম্বর পজিশন নিশ্চিত করার মরিয়া চেষ্টা করতে হবে এটিকে মোহনবাগান দলকে। তবে হায়দ্রাবাদ এফসি বর্তমানে লিগের দুই নম্বর স্থান পাকা করে রেখেছে,এবার দেখার বিষয় হলো হায়দ্রাবাদ এফসি কে টপকে কোনও মতে এটিকে মোহনবাগান দল লিগের দুই নম্বর স্থান নিশ্চিত করে ফেলতে পারে কিনা।