Friday, February 3, 2023

Richa Chadha: ফ্রন্টলাইনে থেকে করোনার দ্বিতীয় তরঙ্গের তাণ্ডবে লড়াই করবেন রিচা

- Advertisement -

বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা (Richa Chadha) ইন্ডাস্ট্রিতে একটি পরিচিত নাম। রিচা তার স্পষ্ট বক্তব্যের জন্য পরিচিত। ‘গার্লস উইল বি গার্লস’-এর শুটিং শেষ করার পর রিচা তার পরবর্তী করোনা ভিত্তিক ছবি নিয়ে আলোচনায় রয়েছেন। এই ছবিতে একজন ফ্রন্টলাইন কর্মীর ভূমিকায় অভিনয় করছেন রিচা। সম্প্রতি, রিচা ছবিটি নিয়ে তার অভিজ্ঞতা শেয়ার করেছেন এবং তার চরিত্র সম্পর্কে কথা বলেছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ছবিটি নিয়ে কথা বলেছেন রিচা। তিনি বলেন, ‘ফিল্মটি আমাদের মহামারীর সময় জীবনের সাথে পরিচয় করিয়ে দেয়। এই সময়টা ছিল যখন জীবন থমকে গিয়েছিল। ছবিটিতে ডাক্তার এবং নার্সদের উল্লেখ করা হয়েছে যারা নিঃস্বার্থভাবে তাদের কাজ করেছেন। আমি এমনই একজন নার্সের ভূমিকায় অভিনয় করেছি, যার জন্য আমি সম্মানিত বোধ করছি।

রিচা আরও বলেছেন, ‘এই ছবিটি বাস্তব ঘটনার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে যা আমরা সবাই কোভিডের দ্বিতীয় তরঙ্গের সময় দেখেছি। আসলে, আমি তার দয়া দেখে খুব মুগ্ধ হয়েছিলাম। এই ছবিতে কাজ করতে গিয়ে আমি তার কষ্ট অনুভব করেছি।

- Advertisement -

কাজের ফ্রন্টে, রিচাকে শীঘ্রই ‘গার্লস উইল বি গার্লস’-এ দেখা যাবে, যার শুটিং শেষ হয়েছে। এটি তার হোম প্রোডাকশনের প্রথম ছবি। এছাড়াও তিনি ‘ফুকরে 3’ এর একটি অংশ, যার মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে।