Saturday, February 4, 2023

Viral Picture: ১২ ঘণ্টা সমুদ্রধারে টিলার চূড়ায় আটকে থাকল নৌকা

- Advertisement -

নিউজ ডেস্ক: সমুদ্রধারে টিলায় আটকে থাকা একটি নৌকার ছবি ইন্টারনেটে ভাইরাল (Viral Picture) হয়েছে৷ এই ছবি দেখার পর সবাই অবাক হয়ে যায়৷ তারা ভাবতে থাকেন এটা কীভাবে ঘটল। ঘটনাটি ঘটেছে চ্যানেল আইল্যান্ডে। সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, নৌকাটি প্রায় ১২ ঘন্টা এই অবস্থায় ছিল। পরে কোস্টগার্ডের সহায়তায় তা বের করা হয়।

- Advertisement -

বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, জোয়ারের কারণে নৌকা চ্যানেল আইল্যান্ডে আটকে যায়। জোয়ারের কারণে সমুদ্রের জলস্তর বৃদ্ধি পায়৷ যার কারণে নৌকাটি টিলার চূড়ায় পৌঁছে যায়। কিন্তু জল বেরিয়ে আসার পর নৌকাটি সেখানে ১২ ঘন্টা আটকে থাকে৷ যার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। রিপোর্ট অনুযায়ী, যখন ক্রু সদস্যরা আটকা পড়া নৌকাটি উদ্ধার করতে ব্যর্থ হয়, তখন আরএনএলআই এবং কোস্টগার্ডের সাহায্য নেওয়া হয়। তারপরে নৌকাটিকে নামিয়ে আনা হয়৷ নৌকার সমস্ত ক্রু সদস্যরা নিরাপদে আছেন।

বিভিন্ন প্রতিবেদনে বলা হয়েছে, নৌকাটি জলস্তর থেকে প্রায় ১০ ফুট উপরে বাতাসে আটকে ছিল। পাথরে আটকে থাকা নৌকার ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার পর, তাতে সবাই তাদের প্রতিক্রিয়া দিতে শুরু করেছে। বেশিরভাগ ব্যবহারকারী ছবি দেখে অবাক।

- Advertisement -