Friday, February 3, 2023

হোটেলের খাবারে পুরুষাঙ্গ, মহিলার ভিডিওয় আলোড়ন সোশ্যাল মিডিয়ায়

- Advertisement -

নিউজ ডেস্ক: হোটেল থেকে খাবার কিনে এনেছিলেন। অনেকদিন পর বাইরের খাবার খাওয়া হবে ভেবেই মন আনন্দে ভরে ছিল। কিন্তু বাড়িতে এসে আরাম করে খেতে গিয়েই তাল কাটল। হোটেল থেকে কেনা ওই খাবারে পুরুষাঙ্গ খুঁজে পেলেন এক মহিলা। বোঝামাত্রই তিনি একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। নিমেষেই ভাইরাল হয়েছে সেই ভিডিও।

আরও পড়ুন যৌন ক্ষমতা বাড়াতে প্রতি দিন খাদ্যতালিকায় রাখুন এই খাবারগুলি

ঘানার বাসিন্দা আকাউজা নামে এক মহিলা হোটেলে গিয়েছিলেন নিজের প্রিয় খাবার কিনতে। সেখান থেকে দাম দিয়ে ‘টুয়ো জাফি’ খাবারটি তিনি বাড়িতে নিয়ে আসেন। খাবারের মধ্যে থাকা বেশির ভাগ মাংসের টুকরো খেয়ে ফেলার পরে সব থেকে বড় টুকরো দেখেই তাঁর আমার সন্দেহ হয়। ভাল করে পরীক্ষা করতে গিয়ে দেখতে পান সেটি আসলে একটি পুরুষাঙ্গর অংশ।

- Advertisement -

আরও পড়ুন যৌন মিলনে মিলছে না তৃপ্তি, এবার এই একটি উপকরণই শান্তি ফেরাবে সম্পর্কে


আরও পড়ুন সেক্সের প্রতি কমছে টান, কেবল ডায়েট বদলে এবার বাড়িয়ে তুলুন যৌন চাহিদা

কী ভাবে খাবারের মধ্যে পুরুষাঙ্গ এল সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। এই ঘটনার পরে রেস্তরাঁর বিরুদ্ধে আকাউজা কোনও পদক্ষেপ করেছেন কি না সে বিষয়েও কিছু জানাননি তিনি। ওই হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা করুক আকাউজা। কিন্তু অনেকেই আবার অন্য সন্দেহ করছেন। বছর কয়েক আগেও এইরকম একটি অভিযোগ সামনে এসেছিল। রেস্তোরার খাবারে আঙ্গুলের অংশ পেয়েছিলেন এক ব্যক্তি। তাঁর অভিযোগ পাওয়ার পরেই তদন্তে নামে পুলিশ। শেষে দেখা যায়, মানবদেহের অংশ পাচারের সঙ্গে যুক্ত ছিলেন ওই রেস্তোরার মালিক-সহ কয়েকজন কর্মী।

আকাউজা যেই রেস্তোরা থেকে খাবার কিনেছিলেন তারাও ওইরকম কোনও কাজের সঙ্গে যুক্ত কিনা, বা খাবারের ব্যবসার আড়ালে মানব অঙ্গ পাচার কিংবা অন্য কোনও অনৈতিক কাজের চক্র সক্রিয় কিনা তা নিয়েই সরগরম নেটদুনিয়া।