Thursday, February 2, 2023

Mumbai: চলন্ত ট্রেনে মহিলাকে যৌন নিগ্রহের ঘটনায় ধৃত NCB অফিসার

- Advertisement -

নিউজ ডেস্ক: চলন্ত ট্রেনে এক মহিলাকে যৌন নিগ্রহের অভিযোগে গ্রেফতার হলেন নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর সুপারিনটেনডেন্ট পদ মর্যাদার এক অফিসার। সংশ্লিষ্ট মহিলার অভিযোগের ভিত্তিতেই এনসিবির ওই অফিসারকে গ্রেফতার করেছে ঔরঙ্গবাদ এলাকার রেল পুলিশ।

বছর পঁচিশের এক তরুণী হায়দরাবাদ থেকে পুণে যাচ্ছিলেন। ওই মহিলা যে বগিতে ছিলেন সেই বগিতেই ছিলেন এনসিবির অফিসার দীনেশ চৌহান। দীনেশ হায়দরাবাদ থেকে মুম্বই ফিরছিলেন। তরুণীর অভিযোগ, তিনি যখন ঘুমিয়ে পড়েছিলেন সে সময় তাঁর সঙ্গে দীনেশ অশালীন আচরণ করেন। তরুণীর ব্যাগ থেকে তাঁর অন্তর্বাস বের করে নিয়ে অশালীন অঙ্গভঙ্গিও করেন। এমনকী, তরুণীকে জোর করে জড়িয়ে ধরার চেষ্টা করেন। তরুণী চিৎকারে বগির অন্য যাত্রীরা ছুটে এসে ওই অফিসারকে ধরে ফেলেন। ঔরঙ্গাবাদ রেল পুলিশ এনসিবির ওই আধিকারিককে গ্রেফতার করে। বর্তমানে ওই অফিসার পার্লি থানার হেফাজতে রয়েছেন।

অন্যদিকে শনিবার রাতে মুম্বইয়ে চলন্ত ট্রেনের মধ্যে এক মহিলা গণধর্ষণের শিকার হন। ওই ঘটনায় ইতিমধ্যেই ৪ দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে। বাকি চারজন পলাতক।

- Advertisement -

পুলিশ জানিয়েছে, লখনউ থেকে মুম্বাইগামী পুষ্পক এক্সপ্রেসে এই ঘটনা ঘটে। ইগতাপুরি হল্ট নামে একটি স্টেশনে ওই ট্রেনটি কিছুক্ষণ দাঁড়ায়। সে সময় দুষ্কৃতীরা ট্রেনের একটি বগিতে উঠে পড়ে। এরপরই তারা শুরু করে লুটতরাজ। লুটতরাজ পর্ব মেটার পর এক মহিলাকে পরপর আটজন ধর্ষণ করে। তবে ট্রেনটি কাসারা স্টেশনে পৌঁছাতেই যাত্রীরা পুলিশকে বিষয়টি জানায়। ধরা পড়ে ৪ দুষ্কৃতী, বাকি চারজন অবশ্য পালিয়ে গিয়েছে।