Bus Accident : ওভারটেক করতে গিয়ে উল্টে গেল যাত্রীবোঝাই ভর্তি বাস, জখম বহু

মেচেদা-হলদিয়া যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনা ঘটল সোমবার সকালে। একটি সংবাদমাধ্যমের থেকে পাওয়া খবরের ভিত্ততে জানা গিয়েছে যে সোমবার সকাল ১১টা নাগাদ এই বাস দুর্ঘটনাটি ঘটে।…

bus accident

মেচেদা-হলদিয়া যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনা ঘটল সোমবার সকালে। একটি সংবাদমাধ্যমের থেকে পাওয়া খবরের ভিত্ততে জানা গিয়েছে যে সোমবার সকাল ১১টা নাগাদ এই বাস দুর্ঘটনাটি ঘটে। তমলুকের গৌরাঙ্গপুর এলাকায় উল্টে যায় যাত্রীবোঝাই ভর্তি বাস।

রাধামণি বাসস্ট্যান্ডের পার করেই উল্টে যায় বাসটি। বাসের ভিতরে থাকা যাত্রীরা এদিক-ওদিক ছিটকে পড়ে। অনেকেই আঘাত পেয়েছে বলে জানা গিয়েছে। আহতদের মধ্যে ১৪জনের চোট গুরুতর। তাঁদের মধ্যে দু’জন মহিলা এবং চারটি শিশুও আছে বলে জানা গিয়েছে।

ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছায় স্থানীয় পুলিশ প্রশাসন। জুরুরী ভিত্তিতে সেখানে পৌঁছে যায় অ্যাম্বুল্যান্সও। আহতদের উদ্ধার করে তাম্রলিপ্ত মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বাসের ভিতরে থাকা এক যাত্রী অভিযোগ করেন যে বাসের গতিবেগ অনেক বেশী ছিল এবং সামনে থাকা বহু বাস-গাড়িকে ওভারটেক করার চেষ্টা করছিল দুর্ঘটনাগ্রস্ত বাসটি। এর আগে এমন বাস দুর্ঘটনার খবর শিরোনামে উঠে এসেছে তবুও সচেতনার অভাব দেখা যাচ্ছে।