J&K: ভূস্বর্গে ভূমিধসে আহত ৬, মৃত ১

18

ভয়ংকর ভূমিধস জম্মু-কাশ্মীরে (J&K)। আজ অর্থাৎ শনিবার জম্মু-কাশ্মীরের কিস্তাওয়ারে ভয়ংকর ভূমিধস হয়। হঠাৎই ভূমিধসের ফলে একটি সুরঙ্গে চাপা পড়ে যায় বেশ কিছু মানুষ। ইতিমধ্যেই ছয় জনকে উদ্ধার করা হয়েছে এবং মাটি চাপা পড়ে মৃত্যু হয়েছে ১ জনের।

জম্মু-কাশ্মীর পুলিশ সূত্রে খবর, সুড়ঙ্গতে দুর্ঘটনার পরেই ছয় জনকে উদ্ধার করা হয়েছে। এর মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক৷ ঘটনাস্থলে উপস্থিত হয়েছে উদ্ধার বাহিনী। চলছে উদ্ধারের কাজ। সুড়ঙ্গে আটকে পড়া বাকিদের খোঁজ শুরু হয়েছে ইতিমধ্যেই। যুদ্ধকালীন তৎপরতার সঙ্গে চলছে উদ্ধারকার্য। ইতিমধ্যেই ৬ জনকে উদ্ধার করা হয়েছে, সময়ের সঙ্গে এই সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

ভূমিধসের ফলে সুরঙ্গের মাটি চাপা পড়ে মৃত ব্যক্তি একজন জেসিবি চালক। সেই সময় ওই জায়গায় কাজ করছিলেন তিনি৷ সেই সময় জেসিবি চালককে উদ্ধার করতে বাকিরা উপস্থিত হতেই তারাও চাপা পড়েন৷ 

কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্র সিং জানিয়েছেন, তিনি কিস্তওয়ারের ডিসির সঙ্গে কথা বলেছেন৷ ঘটনায় একজন জেসিবি চালকের মৃত্যু হয়েছে। ছয় জনকে উদ্ধার করা গিয়েছে। 

ঘটনার পরেই মৃতের পরিবারের উদ্দেশ্যে শোক জ্ঞাপন করেন উপরাজ্যপাল মনোজ সিনহা। সেনা, এসডিআরএফ-সহ সমস্ত বাহিনী উদ্ধার অভিযানে শামিল হয়েছে। সমস্ত পদক্ষেপ নেওয়ার জন্য জেলা প্রশাসনকে দায়িত্ব দেওয়া হয়েছে৷

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)