ISL: পরপর ৭ বার… মোহনবাগানের কাছে হারই যেন ইস্টবেঙ্গলের ভবিতব্য

ফুটবল মক্কা জুড়ে মোহনবাগানের গর্জন। মুখ লুকোচ্ছে ইস্টবেঙ্গল।

215

যুবভারতী জুড়ে সবুজ মেরুণ ঢেউ। পরাজয় মেনে নিয়ে ক্লান্ত পায়ে ঘরমুখো লাল হলুদ সমর্থকরা।আইএসএলের (ISL) মহারণে যুবভারতী থেকে তারস্বরে ভেসে আসছে যতবার ডার্বি ততবারই হারবি..।

এটিকে মোহনবাগান-২ (বোমাস ৫৬, মনবীর ৬৬) ইস্টবেঙ্গল-০

টানা ৭ ডার্বি ম্যাচের রঙ সবুজ মেরুন। ATK মোহনবাগান ২-০ গোলে হারিয়ে দিলো ইস্টবেঙ্গল এফসিকে৷ বাগানের হয়ে গোল করে হুগো বাউমাস ও মনবীর সিং।

ম্যাচের ৫৬ মিনিটে, বক্সের বাইরে থেকে নেওয়া হুগো বাউমাসের ডান পায়ের উচু শট ইস্টবেঙ্গলের জালে জড়াতেই ১-০ গোলের লিড নেয় সবুজ মেরুন ব্রিগড। প্রথম গোলের ৯ মিনিটের মাথায় ফের গোল ATKমোহনবাগানের।কেরালা ব্লাস্টার্স ম্যাচের নায়ক ৬৫ মিনিটে দিমিত্রি পেট্রাটোসের পাস থেকে মনবীর সিংর ডানপায়ের শট লাল হলুদ শিবিরের জালে জড়াতেই ২-০ গোলে পিছিয়ে পড়ে ইস্টবেঙ্গল এফসি।তবে ইস্টবেঙ্গলের প্রথম গোল খাওয়ার ক্ষেত্রে লাল হলুদ গোলকিপার কমলজিৎ’র এন্টিসেপেশনে খামতি ছিল।

হুগো বাউমাসের নিরীহ একটা গোলমুখী শট দেখে লাল হলুদ গোলকিপার খুবই হাল্কা ভাবে প্রতিক্রিয়া দেখায়। বাউমাসের শট নেওয়া বল হঠাৎ করে বাউন্স খায় আর তাতেই কমলজিৎ বিভ্রান্ত হয়ে পড়ে কেননা লাল হলুদ গোলকিপার আগেই বলের লাইনে ওই শট গ্রিপ করার জন্য ঝাপিয়ে ছিল। আর এই ক্ষণিকের সিদ্ধান্তের ভুলে হুগো বাউমাসের আপাত নিরীহ শট ইস্টবেঙ্গলের জালে জড়িয়ে যেতেই ১-০ গোলে এগিয়ে যায় ATKমোহনবাগান।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)