What The Hell Navya: ঐশ্বরিয়া রাই কি আসবেন নভ্যা নাভেলির শোতে, জেনে নিন অমিতাভ বচ্চনের নাতনির উত্তর

What The Hell Navya: শতাব্দীর মেগাস্টার অমিতাভ বচ্চনের নাতনী নভ্যা নাভেলি নন্দা সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়। নভ্যা, জনপ্রিয় স্টার কিড, নিজের পডকাস্ট শো ‘হোয়াট দ্য…

What The Hell Navya

What The Hell Navya: শতাব্দীর মেগাস্টার অমিতাভ বচ্চনের নাতনী নভ্যা নাভেলি নন্দা সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়। নভ্যা, জনপ্রিয় স্টার কিড, নিজের পডকাস্ট শো ‘হোয়াট দ্য হেল নভ্যা’-এর জন্য লাইমলাইটে রয়েছেন। মা শ্বেতা বচ্চন এবং দিদা জয়া বচ্চনকে তাঁর পডকাস্টের সিজন 2-এ দেখা গিয়েছে। এখানে এসে নভ্যা নানা বিষয়ে আলোচনা করেছেন। এই সময়ে, ভক্তরাও বচ্চন পরিবারের অনেক গোপন কথা জানতে পেরেছেন। এখন ভক্তরা তাঁদের কাছ থেকে জানতে চান যে কবে এই শোতে দেখা যাবে ঐশ্বরিয়া রাই বচ্চনকে।

অমিতাভ বচ্চনের পুত্রবধূ এবং অভিষেক বচ্চনের স্ত্রী-অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে নভ্যার শো ‘হোয়াট দ্য হেল নভ্যা’-এ দেখতে চান ভক্তরা। জুমের সাথে এক সাক্ষাৎকারে নভ্যাকে এই প্রশ্ন করা হয়েছিল। এ বিষয়ে স্টারকিড বলেন, সিজন 3 (যদি আসে) শোতে পরিবারের বাইরে থেকে বিভিন্ন অতিথি আনতে চাই। নব্য আরও বলেন, প্রথম দুই সিজনে আমরা তিনজনই ছিলাম। এখন আমি আমার শোতে কোনও বিজ্ঞানী বা ক্রীড়াবিদ বা কোনও ভিন্ন ক্ষেত্রের ব্যক্তিদের আমন্ত্রণ জানাতে চাই। তাঁদের সাথে কথোপকথন খুব মজাদার হবে।

https://video.incrementxserv.com/vast?vzId=IXV533296VEH1EC0&cb=100&pageurl=https://kolkata24x7.in&width=300&height=400

অনন্ত আম্বানির প্রাক-বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিল বচ্চন পরিবার। উল্লেখ্য যে বহুদিন ধরেই খবর ছিল যে ঐশ্বরিয়া রাই বচ্চন পরিবারের সঙ্গে থাকেন না। এছাড়াও, অভিনেত্রী এবং অভিষেকের মধ্যে সম্পর্ক এখন জটিলতম। কিন্তু এমন খবরের পর অনেক অনুষ্ঠানেই বিগ বি ও অভিষেকের সঙ্গে দেখা গিয়েছে অভিনেত্রীকেও। সম্প্রতি ভক্তদের সঙ্গে হোলিকা দহনের ছবি শেয়ার করেছিলেন নভ্যা নভেলি নন্দা। এতে পুরো বচ্চন পরিবারকে দেখা গিয়েছে। অন্যদিকে, পরের দিন নব্য হোলি উদযাপনের ছবি পোস্ট করেছিলেন। ছবিতে, তাঁকে অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের সাথে পোজ দিতে দেখা গিয়েছে। এছাড়াও রাধিকা মার্চেন্ট এবং অনন্ত আম্বানির প্রাক-বিবাহে দেখা গিয়েছিল পুরো বচ্চন পরিবারকে। সঙ্গীত রাতে উপস্থিত ছিলেন বিগ বি, জয়া, শ্বেতা বচ্চন সহ পুরো পরিবার।

স্বামী অভিষেক বচ্চনকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন ঐশ্বরিয়া।
দেখুন

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb)