Trina Saha: অরিন্দমের ‘ইস্কাবনের বিবি’ তৃণা সাহা

84
Trina Saha

পরিবারের গল্প বা গোয়েন্দার বাইরে এসে নানা মোড়কে থ্রিলারধর্মী ছবি তৈরি করছেন অরিন্দম শীল। সেই তালিকায় এসেছে ‘ইস্কাবনের গোলাম’ ( Trina Saha ) । আর এই ছবির মাধ্যমে তৃণা সাহা প্রথম বড় পর্দায় আসছেন। পীযূষ সাহের গল্প অবলম্বনে এই ছবির শ্যুট হবে এপ্রিলে।

চিত্রনাট্য অনুযায়ী, এক নাম করা হাসপাতালে ঘটে চলেছে একের পর এক দুর্নীতির ঘটনা। সেই জালিয়াতির জালে জড়িয়ে পড়লেন অরুণিমা ঘোষ, তৃণা সাহা ( Trina Saha ) । নিজেদের বাঁচাতে গিয়ে তাঁরাই অপরাধী হয়ে উঠলেন। উভয়েই ঠিক করেন, এই দুর্নীতির আড়ালে লুকিয়ে থাকা চক্রের মুখোশ টেনে ছিঁড়ে ফেলবেন তাঁরা। শুরু হয় লড়াই। ছবিতে একের পর এক ঘটনা ঘটে যাবে দৃশ্যের পরতে পরতে।

উত্তম কুমারের প্রিয় পদ, সঙ্গে কাজুরী গুহের রেসিপি

trina saha

ব্যোমকেশের আগেই শুরু হবে ‘ইস্কাবনের বিবি’-র কাজ শুরু হবে । কলকাতা ছাড়াও দক্ষিণ বঙ্গে এই ছবির শ্যুট হবে। ( Trina Saha ) ছবিতে সঙ্গীতের দায়িত্বে বিক্রম ঘোষ। ক্যামেরায় মধুরা পালিত। সোহিনী বসু পোশাকের দায়িত্বে থাকছেন। এই ছবিতে অরুণিমা এবং তৃণা ছাড়াও আছেন অর্ণ মুখোপাধ্যায়, জয়দীপ কুণ্ডু, পৌলমী দাস।

 দিল্লির চাকরি ছেড়ে কলকাতায় এসেছিলাম, ওজন ছিল ৭২ কেজি: তৃণা সাহা 

উল্লেখ্য বিয়ের পর এ বছর তৃণার ( Trina Saha ) প্রথম শিবরাত্রি ছিল। অভিনেত্রী জানিয়েছেন, ‘‘ অভিনিত চরিত্র গুনগুনের মতো আমিও উপোস করেছিলাম সারা দিন। ওই অবস্থাতেই শ্যুট করেছি। তবে ওই দিন ‘সামে’ গানের সঙ্গে নাচের দৃশ্য শ্যুট হয়নি।’’ সারা দিন শ্যুটের পরে সন্ধেয় বাড়ি ফিরে জল ঢালেন দেবতার মাথায়। যেহেতু এ দিন ভাত বা রুটি খাওয়া বারণ তাই নিয়ম মেনে উপোস ভাঙেন তরকারি খেয়ে। ঈশ্বরের কাছে স্বামী নীল ভট্টাচার্যের জন্য কী প্রার্থনা ছিল? ‘‘নীল যেন সুস্থ থাকে। পেশাজীবনে আরও উন্নতি করে। আর আমায় যেন আরও ভালবাসে। আরও বেশি করে চোখে হারায়’’, হাসতে হাসতে স্বীকার করেছেন পর্দার ‘গুনগুন’।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)