বিপুল জনপ্রিয়তা পেল তৃপ্তি দিমরির সঙ্গে ভিকি কৌশলের রসায়ন, রেকর্ড গড়ল গান

ব্যাড নিউজ (Bad Newz) সিনেমার গান ‘তওবা তওবা (Tauba Tauba) -তে তৃপ্তি দিমরির (Triptii Dimri) সঙ্গে ভিকি কৌশলের (Vicky Kaushal) জমজমাট রসায়ন পছন্দ করেছে দর্শকরা।…

Vicky Triptii বিপুল জনপ্রিয়তা পেল তৃপ্তি দিমরির সঙ্গে ভিকি কৌশলের রসায়ন, রেকর্ড গড়ল গান

ব্যাড নিউজ (Bad Newz) সিনেমার গান ‘তওবা তওবা (Tauba Tauba) -তে তৃপ্তি দিমরির (Triptii Dimri) সঙ্গে ভিকি কৌশলের (Vicky Kaushal) জমজমাট রসায়ন পছন্দ করেছে দর্শকরা। মিউজিক ভিডিওটি ২ জুলাই রিলিজের এক সপ্তাহের মধ্যে ইউটিউবে ২৭ মিলিয়নেরও বেশি ভিউজ (27 million views) অর্জন করেছে। করণ আউজলার গাওয়াগানের সঙ্গে ভিকি কৌশলের পোস্ট করা কয়েকটি ছবি ও রইল ইদানীং ইন্টারনেটের জয় করে ফেলেছে এবং এতে গানটির জনপ্রিয়তার বেড়েছে।

এই গানটি ঘিরে দর্শকের কৌতূহল তৈরী করেন ভিকি। একটি টিজার রিলে তিনি গানটি গাইতে থাকেন এবং গায়কের সঙ্গে নাচে তাল মেলাতে থাকেন। রিলটির ক্যাপশনে ভিকি (Vicky Kaushal)লিখেছিলেন, “আজ এটুকুই। কাল পুরো গানটি মুক্তি পাবে। ” গানটি মুক্তির পর ইউটুবে দ্বিতীয় সর্বাধিক দেখা ভিডিওর মধ্যে জায়গা করে ফেলে গানটি। দর্শকদের ধন্নস্বাদ দিয়ে ভকি লিখেছিলেন , ” ‘তওবা তওবার’ (Tauba Tauba) জন্য আপনাদের ভালোবাসা দেখে আমি অভিভূত। গানটিকে আরও ভালোবাসা দিন। নাচের তালে আপনিও অংশ নিন। “

   

এরপরেই ভিকিকে (Vicky Kaushal) গানটির একটি র‍্যাপ ভার্সন গাইতে দেখা যায়। সেই ভিডিওটি প্রকাশ করে স্পটিফাই ইন্ডিয়া। ভিকি গানটির শুটিং থেকে বেশ কিছু ছবিও শেয়ার করেছিলেন। ছবিগুলিতে তাঁকে দেখা যাচ্ছিল একটি কালো স্যুট এ এবং তৃপ্তিকে একটি গোল্ডেন কাটো মিনি পোশাকে। ছবিগুলিতে বিশেষ করে নজর কাড়েন ভিকি।

মার্ডার সিনেমার পর আবার মল্লিকার সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করলেন ইমরান হাসমি

এই গানের নির্মাণের একটি ভিডিও সম্প্রতি প্রকাশ করেছে প্রযোজনা সংস্থা ধর্মা প্রডাক্শন। সেই ভিডিওতে গানের স্টেপগুলি রিহার্স করে করিওগ্রাফারের সঙ্গে বিভিন্ন অ্যাঙ্গেল এ ঝালিয়ে নেন ভিকি। রিহার্সালের আরেকটি ভিডিও শেয়ার করে অভিনেতা লিখেছেন, “কঠোর পরিশ্রম, টিমওয়ার্ক এবং ফুটওয়ার্ক রয়েছে এই গানটির পেছ। অনেকের কতজোর পরিশ্রমের ফল এই গানটি। তাঁর কিছু ঝলক আপনাদের জন্য । ” পুনেতে একটি চলচ্চিত্রের প্রচারমূলক ইভেন্টে ভিকি গানটির হুক স্টেপ পারফর্ম করে তার ভক্তদের মুগ্ধ করেছিলেন ভিকি।

‘ব্যাড নিউজ’ পরিচালনা করেছেন আনন্দ তিওয়ারি। ছবিটি সত্য ঘটনার উপর ভিত্তি করে একটি কমেডি ছবি। এই চলচ্চিত্রটি আমাজন প্রাইম,ধর্মা প্রোডাকশন এবং লিও মিডিয়া কালেক্টিভের সহযোগিতায় প্রযোজনা করা হয়েছে। হিরু যশ জোহর, করণ জোহর, অপূর্ব মেহতা, অমৃতপাল সিং বিন্দ্রা এবং আনন্দ তিওয়ারি প্রযোজক হিসাবে কাজ করেছেন, এবং চিত্রনাট্যটি লিখেছেন ঈশিতা মৈত্রা এবং তরুণ দুদেজা।

গত বছর শুটিং শেষ হয় ‘ব্যাড নিউজ’ এর। এর আগে ছবিটির নাম ছিল ‘মেরে মেহবুব মেরে সানাম’। ১৯ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ছবিটি। লক্ষ্মণ উতেকরের আসন্ন ঐতিহাসিক বায়োপিক ‘ছাওয়া’তে ছত্রপতি সম্ভাজির চরিত্রে অভিনয় করছেন ভিকি কৌশল। অন্যদিকে আনিস বাজমীর ‘ভুল ভুলাইয়া ৩’ এবং শাজিয়া ইকবালের ‘ধড়ক ২’ সহ একধিক ছবি রয়েছে তৃপ্তির হাতে।