19 C
Kolkata
Sunday, February 5, 2023

Uorfi Javed: উরফির পোশাকে চোখশয়া হয়ে উঠছে নেটিজেনদের

- Advertisement -

নেট দুনিয়ার চাঞ্চল্যকারী মুখ বলিউড জগতের ছোট পর্দার অভিনেত্রী উড়ফি জাভেদ (Uorfi Javed)। আবারও এই অভিনেত্রীকে নিয়ে উঠেছে সমালোচনার ঝড়। অভিনেত্রী তার উর্ধাঙ্গে প্রায় কিছু আবরণ না দিয়েই সমাজের বুকে মাথা উঁচু করে বেরিয়ে পড়েছে সকলের মাঝে।

- Advertisement -

এই পোশাক পড়ে অভিনেত্রী বিন্দুমাত্র তাপ উত্তাপ নেই বলেই বোঝা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ফটোগুলি দেখে। রীতিমত অভিনেত্রীকে থেকে বোঝা যাচ্ছে যথেষ্ট সাহসী হয়ে উঠছেন দিনে দিনে বিভিন্ন বিকৃত ধরনের পোশাক পড়ে। প্রায় দিনই অভিনেত্রী তার চমকপ্রদ পোশাক পড়ে দর্শকদের সামনে আসে বলে উড়ফিকে নিয়ে অবিরত সমালোচনা হতেই থাকে। নিন্দুকেরা যেমন কুমন্তব্য করে, তেমনি আবার কিছু কিছু পোশাক প্রেমী মানুষেরা তার পোশাকের ধ্যান ধারণা দেখে বাহবাও জানায়।

- Advertisement -

এমনকি,কিছুদিন আগে ‘স্পিটসভিলা’ নামক এক রিয়েলিটি শোয়ের প্রতিযোগীর সাথে তর্ক বিতর্ক হওয়ায় অভিনেত্রীকে নিয়ে সমালোচনা হয়েছিল নেটিজেনদের মধ্যে। এমনকি, বলিউড অভিনেতা রণবীর সিং এই অভিনেত্রীর ড্রেসিং সেন্স দেখে তাকে যথেষ্ট ভালো মন্তব্য করেছিল। কার্যত অভিনেত্রীর এই লুক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের কাছে চোখশয়া হয়ে গেছে বলে বলা যেতে পারে।