Tollywood: ‘বিতর্ক’ উসকে দিয়ে শাশ্বতের সঙ্গে জোট বাঁধলেন অরুরিমা

162
Arunima Ghosh

বায়োস্কোপ ডেস্ক, কলকতা: এবার পর্দায় জুটি বাঁধলেন অরুণিমা ঘোষ ও শাশ্বত চ্যাটার্জী। মুক্তি পেল তাদের নতুন ছবি ষড়রিপু টু জতুগৃহ। ছবিটি পরিচালনা করেছেন অয়ন চক্রবর্তী। এই ছবির প্রযোজনা করেছেন রূপা দত্ত। ছবি দিয়ে অরুনিমা ও শাশ্বত ছাড়াও অভিনয় করতে দেখা গেছে রাজেশ শর্মা ও চিরঞ্জিত চক্রবর্তীর মত অভিনেতাদের। ছবিতে গানের নির্দেশনা করেছেন রুপম ইসলাম।

ছবির প্রেক্ষাপট শুরু হয় একটি মৃতদেহ আর তাকে ঘিরে তৈরি হওয়া রহস্যকে নিয়ে। ইন্সপেক্টর চন্দ্রকান্ত এই রহস্যের কিনারা করতে তৎপর হন, যার চরিত্রে অভিনয় করেছেন চিরঞ্জিত চক্রবর্তী। ছবির পরিচালক অয়ন চক্রবর্তী বলেছেন, “বাঙালিরা রহস্য রোমাঞ্চ পছন্দ করেন। তারা নিজেদের মাথায় ঘটনাক্রম ছকে নিয়ে রহস্যের সমাধানের চেষ্টা করেন। আমরা ছবিতে এই বিষয়টি কাজে লাগানোর চেষ্টা করেছি।” প্রসঙ্গত, ষড়রিপু ছবির প্রথম ভাগ দর্শকদের কাছে বেশ প্রশংসিত হয়েছিল।

করোনার পরে অনলাইন প্ল্যাটফর্ম ছবি দেখার যে নতুন প্রবণতা দেখা দিয়েছে, তাকে উপেক্ষা করে সিনেমা হলেই মুক্তি পেয়েছে এই ছবিটি। ছবির ক্রিয়েটিভ কাজের দায়িত্বে ছিলেন পরিচালক অরিন্দম শীল। ছবির গান গাওয়া থেকে শুরু করে নির্দেশনার দায়িত্বে ছিলেন রুপম ইসলাম। ছবিতে অরুণিমা একটি অত্যন্ত আকর্ষণীয় চরিত্রে অভিনয় করছেন। তাকে ছবিতে শাশ্বতর স্ত্রীর চরিত্রে দেখা যাবে। তাকেই ছবিতে খুনের প্রথম অভিযুক্ত হিসেবে চিহ্নিত করা হয়েছে। তবে শেষ অব্দি তিনিই দোষী কিনা, তার উত্তর দেবে ছবিটি।