Friday, February 3, 2023

Jahnavi Kapoor: সাদা শাড়িতে জলে ডুবলেন জাহ্নবী, মনে করাল ‘রাম তেরি গঙ্গা মেলি’

- Advertisement -

১৯৮৫ সালে ‘রাম তেরি গঙ্গা ম্যালি’ ছবিটির মুক্তি সেই সময়কালে তোলপাড় সৃষ্টি করেছিল। ছবিটি হিট হলেও এর একটি গানে সাদা শাড়িতে জলপ্রপাতের উপর স্নানের মন্দাকিনীর সাহসীতা সেই সময়ে আলোচনার জন্ম দেয়নি। বরং মন্দাকানিকে যে সৌন্দর্য দিয়ে পরিচালক রাজ কাপুর শ্যুট করেছিলেন তা এখনও মনে আছে। শনিবার, অভিনেত্রী জাহ্নবী কাপুর (Jahnavi Kapoor) তার ইনস্টাগ্রামে তার এমন কিছু ছবি শেয়ার করেছেন, যা আপনাকে প্রথম নজরে বছরের পুরনো মন্দাকিনির কথা মনে করিয়ে দেবে।

শনিবার সন্ধ্যায় জাহ্নবী কাপুর তার ইনস্টাগ্রামে এই ছবিগুলি শেয়ার করেছেন। যদিও তিনি এই ছবিগুলির কোনও ক্যাপশন দেননি, তবে এই ছবিগুলি নিজের মধ্যে একটি গল্প বলে। একটি সাদা শাড়ি পরা, 25 বছর বয়সী জাহ্নবী কাপুরকে জলে নামার সময় খুব সুন্দর দেখাচ্ছে। এর পাশাপাশি সোনালি পাড়ের এই শাড়িটি জাহ্নবীর দক্ষিণ ভারতীয় লুককেও বাড়িয়ে তুলছে।

- Advertisement -

তার ভক্তরা এবং তার বন্ধুরা এই ছবিগুলিতে তীব্র মন্তব্য করছেন। জাহ্নবীর বন্ধু অরিও এই ছবিতে মন্তব্য করেছেন। অরি যদিও জাহ্নবীর এই চেহারার প্রশংসা করেছেন, অনেক ভক্ত এই অবতার থেকে দক্ষিণ ভারতীয় অভিনেত্রীকে মনে রাখার কথা বলছেন।

Jahnavi Kapoor

মন্দাকিনীর কথা বলার সময়, তাকে ‘রাম তেরি গঙ্গা ম্যালি’ ছবির জন্য স্মরণ করা হয়েছে। এই ছবির একটি গান, ‘তুঝে বুলেন ইয়ে মেরি বাহেন…’-তে তাকে সাদা শাড়ি পরা একটি জলপ্রপাতে গোসল করতে দেখা গেছে। সেই সময়ে এই ছবিটি বেশ শিরোনামে এসেছিল।

জাহ্নবী কাপুর গত বছর তার ‘মিলি’ ছবির জন্য বেশ আলোচনায় ছিলেন। এই ছবিতে অভিনয়ের জন্য প্রশংসিত হন জাহ্নবী। ‘গুড লাক জেরি’ এবং ‘মিলি’-এর মতো ছবিতে যেখানে পর্দায় কম গ্ল্যামারাস অবতারে দেখা গেছে, অন্যদিকে জাহ্নবীকে তার সোশ্যাল মিডিয়ায় খুব হট লুকে দেখা গেছে।