Pori Moni: ঘর ভাঙছে পরীমণির? গভীর রাতে স্বামীকে নিয়েই সন্দেহ

স্বামী ও অভিনেত্রী বিদ্যা সাহাকে নিয়ে পরীমণির পোস্ট। নায়িকা বনাম নায়িকার লড়াইয়ে ঢালিউড-টলিউড সরগরম।

82

মাদক কারবারে জেল খেটেছিলেন। তারপর তড়িঘড়ি বিয়ে করেন। আর বিয়ের কয়েকদিন পরেই সন্তান ধারণ করেন।এবার স্বামী শরিফুল রাজকে নিয়ে বিস্ফোরক দাবি (Porimoni) পরীমণির। বাংলাদেশের (Bangladesh) অভিনেত্রী শামসুন্নাহার স্মৃতি (পরীমণি) গভীর রাতে স্বামীকেই বার্তা দিলেন একটু সাবধান হও। এরপর ঢালিউড (Dhallyood) থেকে টলিউড (Tollywood)  সরগরম।

Pori Moni

  • ঢালিউড নায়ক-নায়িকা ও পরিচালক সম্পর্ক নিয়ে পরীর পরপর ঠেস মারা ফেসবুক পোস্ট
  • গভীর রাতে স্বামীকেই দিলেন বার্তা পরীমণি
  • ঢাকা ও কলকাতার আরও এক পরিচিত নায়িকা বিদ্যা সিনহা মিমকে সন্দেহ করছেন পরীমণি

Porimoni

বাংলাদেশের ও টলিউডের অন্যতম পরিচিত অভিনেত্রী পরীমণির ঘর কি ফের ভাঙতে চলল ? বারবার ঘর ভাঙা, সম্পর্ক তৈরি, বিচ্ছেদ, মা-বাবার অস্বাভাবিক মৃত্যু ও মাদক কারবার সবমিলে নায়িকা পরীমণির জীবন চরম রোমাঞ্চে ভরা সিনেমার থেকে কম কিছু নয়।

পরীমণি সরাসরি তাঁর স্বামী অভিনেতা শরিফুল রাজের সাথে ঢালি়উডের অন্যতম অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে বিস্ফোরক দাবি করেছেন।

Pori Moni

স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফির ওপর ক্ষুব্ধ পরীমণি। তিনি অপর মিমের বিরুদ্ধে বিবাব বহির্ভূত সম্পর্কের অভিযোগ যেমন এনেছেন, তেমনই পরিচালক রায়হান রাফিকে ‘দালাল’ হিসেবে অভিহিত করেছেন। আর স্বামী রাজকে সতর্ক করেছেন। 

পরীমণির আক্রমণের মূল লক্ষ্য অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ফেসবুকে পরী লিখেছেন, ‘নিজের জামাইকে (স্বামী) নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’ এরপর নিজের স্বামী রাজকে ট্যাগ করে পরীমণি লেখেন, ‘এটা এতদূর গড়াতে দেয়া উচিত হয়নি তোমার।’ পরিচালক রায়হান রাফিকে ট্যাগ করে পরী লেখেন, ‘সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি!’

Pori moni

অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম আর নিজের স্বামী শরিফুল ইসলাম রাজকে নিয়ে আগেই সন্দেহ করে আসছিলেন। বিতর্কিত পোস্ট দেওয়ার পর পরীমণিকে নিয়ে সরগরম দুই বাংলার সিনেমা মহল।