Ankush Hazra:দর্শক-অভিনেতার সরাসরি সাক্ষাতে মুগ্ধ নেট দুনিয়া

14

সিনেমা জগতে নিত্য নতুন নানা ধারার সিনেমা তৈরি হচ্ছে বর্তমানে। আবার এই সিনেমা ফ্লপ-হিটের মাধ্যমে মূলত অভিনেতা অভিনেত্রীরা জনপ্রিয়তা পায় দর্শকদের কাছে। বিশেষত এই সকল অভিনেতা অভিনেত্রীরা সাধারণ মানুষের কাছে দূর আকাশে তারার ন্যায় মনে হয়।

কিন্তু সেই তারাই যখন বাস্তবের মাটিতে সাধারণ মানুষের সাথে একই ফ্রেমে ধরা দেয়, তখন সেই মুহূর্ত হয়ে যায় দর্শকদের কাছে অবিস্মরণীয়। এমনই এক মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সাথে ভাগ করে নিলো টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা।

নেট দুনিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেতা এক রেস্তোরায় খেতে গিয়ে হঠাৎই তার এক অনুরাগীর সাথে দেখা হয় এবং সেই সিনেমা প্রেমী তাকে তার ‘মির্জা’ সিনেমার প্রথম টিজার দেখে সুন্দর প্রতিক্রিয়া জানান। সেই প্রতিক্রিয়া জানানোর মুহূর্তই ভিডিও বন্দী করে নেট দুনিয়ায় আপলোড করাতে স্বয়ং অভিনেতা ভীষণ খুশি।

অভিনেতা-দর্শকের সরাসরি মন্তব্যের আদান-প্রদানে অঙ্কুশসহ আরও সিনেমা প্রেমীরাও আপ্লুত। অঙ্কুশের অনুরাগী তার সাথে দেখা করে বলে, “মির্জার টিজারে প্রথম তোমার লুক দেখে মনে হল অনেকদিন বাদে কমার্সিয়াল সিনেমাতে অনেকদিন নতুনত্ব কিছু আমরা দেখতে চলেছি”

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)