OPPO Realme 6i এর ওপর বিপুল ছাড় দিচ্ছে সংস্থা, জানুন বিস্তারিত

33
The Risks of Prolonged Mobile Phone Conversations: Insights from Research Studies

বর্তমানে আমরা সকলেই প্রযুক্তি নির্ভর। জীবনের প্রায় প্রতিটা মুহূর্তে প্রযুক্তি আমাদের সঙ্গী। আর এই প্রযুক্তির অন্যতম উদাহরণ হলো ইন্টারনেট। সাম্প্রতিক সময়ে পড়াশোনা থেকে শুরু করে কেনাকাটা সবই অনলাইন নির্ভর। তাই বাড়ি বসে খুব সহজেই নিজের প্রয়োজন মতো সমস্ত কিছুই সেরে ফেলা যায় মুহূর্তের মধ্যে।

শুধু তাই নয়, ই-কমার্স সাইটগুলির সাহায্যে অনেক কম খরচে কিনে নেওয়া হয় বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী। ঘর সাজানোর জিনিস থেকে শুরু করে নিজের পছন্দ মতো জামা কাপড়, একই সাথে বৈদ্যুতিক সামগ্রী সবই কিনে ফেলা যায় সহজেই। আর তাতে থাকে বিপুল পরিমাণে ছাড়। তাই যুব প্রজন্ম বিশেষ করে স্মার্টফোন কেনার জন্য ব্যবহার করে ফ্লিপকার্ট অ্যামাজনের মতো ই-কমার্স সাইটগুলি।

সম্প্রতি ঠিক সেই রকমই এক অফার নিয়ে হাজির হয়েছে অ্যামাজন।ভারতের অন্যতম জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড OPPO এর ওপরে বিশেষ ছাড় দিচ্ছে সংস্থা। OPPO Realme 6i এর ওপর ৩১ শতাংশ ছাড় নিয়ে এসেছে সংস্থা। OPPO Realme 6i এর বাজার মূল্য ১৯,০০০ টাকা। কিন্তু ৩১ শতাংশ ছাড় দিয়ে দাম দাঁড়াচ্ছে ১৩,১১০ টাকা।

তাছাড়া আপনার যদি HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থাকে তাহলে মিলবে বাড়তি ১৩১৯ টাকা ছাড়। অর্থাৎ দাম দাঁড়াচ্ছে ১১,৭৯১ টাকা। পাশাপাশি আপনার বর্তমান স্মার্টফোন যদি ভালো অবস্থায় থাকে, তাহলে সেটিকে এক্সচেঞ্জ করতে পারেন সহজেই। সেক্ষেত্রে একটা বিপুল পরিমাণে ছাড় দেবে ই-কমার্স সাইট অ্যামাজন। অর্থাৎ সব মিলিয়ে আপনাকে নাম মাত্র একটা টাকা দিতে হবে স্মার্টফোনটি কেনার জন্য।