বাড়ির বারান্দায় টিয়ার অবাক জলপান, মুগ্ধ নেট দুনিয়া

Samitas bird gallery নামের এক ইনস্টাগ্রাম চ্যানেলে ভিডিওটি প্রকাশ করে হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একটি ভারতীয় রিং নেক টিয়া জল পান করছে শান্তিতে।

Tea's Surprising Reaction to Drinking Water

বর্তমানে প্রযুক্তির যুগে কোন কিছুই অধরা নয়, স্মার্টফোনের দৌলতে মুহূর্তের মধ্যে আমাদের সামনে উঠে আসে বিশ্বের বিভিন্ন খুঁটিনাটি ঘটনা। শুধু তাই নয় বর্তমানে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সামাজিক প্ল্যাটফর্মগুলি যার মধ্যে রয়েছে ইনস্টাগ্রাম ফেইসবুক টুইটার ইউটিউব এর একাধিক অ্যাপ। যার মাধ্যমে বাড়ি বসেই আমরা বিশ্বের বিভিন্ন প্রান্তের খবরাখবর রাখতে পারি।

অন্যদিকে সাম্প্রতিক সময়ে সাধারণ মানুষের কাজের বিরাম নেই। তাই নিজের মানসিক চাপমুক্তি সেই ভাবে ঘটনা তবে সামাজিক মাধ্যমগুলির সাহায্যে মানসিক ক্লান্তি মুহূর্তের মধ্যেই দূর হয়। কারণ এই সমস্ত বিনোদন মাধ্যম আমাদের সকলকে আনন্দ দেয় এর মধ্যে রয়েছে বিভিন্ন মজার ঘটনা তেমন রয়েছে বিশ্বে নানা অজানা কাহিনী একই সাথে রয়েছে বিভিন্ন শিক্ষণীয় বিষয় যা আমাদের প্রতিনিয়ত মনোরঞ্জন করে চলেছে।

আর বিনোদন বললেই সাধারণ মানুষকে তুমি বোঝেন বিভিন্ন ধরনের ভিডিও এই ভিডিওর মধ্যে অবশ্যই প্রথমেই জায়গা করে নেয় বিভিন্ন পশু পাখিদের ভিডিও। আমরা প্রায় সকলেই পশুপাখি ভালোবাসি, তাই সমাজ মাধ্যমে বেশিরভাগ সময়টাই কাটে তাদের কর্মকাণ্ড দেখে। সম্প্রতি ঠিক সেই রকমই এক ভিডিও প্রকাশ্যে এসেছে এক ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Smita Pasalkar (@smitas_bird_gallery)

Samitas bird gallery নামের এক ইনস্টাগ্রাম চ্যানেলে ভিডিওটি প্রকাশ করে হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একটি ভারতীয় রিং নেক টিয়া জল পান করছে শান্তিতে। প্রসঙ্গত এই গরমে সাধারণ মানুষ থেকে শুরু করে পশু পাখির সকলেরই নাজেহাল অবস্থা তাই সকলেই একটু জলের সন্ধানে ঘোরে আর জল যে তৃপ্তি এনে দেয় তা নিয়ে বলার কিছু নেই। ভিডিওটিতে দেখা যাচ্ছে বাড়ির বারান্দাতে একটি পাত্রে জল রাখা আছে এবং সেই পাত্রের জলে নিজের তৃষ্ণা নিবারণ করছে টিয়া পাখি।