Janhvi Kapoor: প্রেমিকের সঙ্গে চরম ঘনিষ্ঠ মুহুর্তে ক্যামেরা ধরা পড়েছিলেন শ্রী-কন্যা

বলিউডের স্টার কিডদের মধ্যে ফেমাস জাহ্নবী কাপুর। জনপ্রিয়তার জন্য লোকচক্ষু এড়িয়ে থাকা কঠিনই ছিল জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor), তবে এর মধ্যেই সুযোগ করে নিতে হয়েছে…

Janhvi Kapoor was caught on camera in an extremely intimate moment

বলিউডের স্টার কিডদের মধ্যে ফেমাস জাহ্নবী কাপুর। জনপ্রিয়তার জন্য লোকচক্ষু এড়িয়ে থাকা কঠিনই ছিল জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor), তবে এর মধ্যেই সুযোগ করে নিতে হয়েছে তাকে, এমনকি প্রকাশ্য স্থানে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার বেলায়ও। এমনটাই জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রীদেবীকন্যা স্বীকার করেন তার প্রেমিকের সঙ্গে প্রকাশ্যে ঘনিষ্ঠ হওয়ার কথা। সেই সঙ্গে বলেন কীভাবে পাপারাজ্জিদের চোখ এড়িয়ে সেই কাজটি করেছিলেন তিনি। বলিউড অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবী সিনেমা জগতে এখন নিজের পরিচিতিও গড়ে তুলেছেন।

সাক্ষাৎকারে প্রেম বিষয়ক প্রশ্নে জাহ্নবীর কাছে জানতে চাওয়া হয়, তিনি কখনও প্রেমিকের সঙ্গে প্রকাশ্য স্থানে ঘনিষ্ঠতা কিংবা চুমুর পর্যায়ে গিয়েছিলেন কি না? জবাব দিতে গিয়ে লাজুক হাসি হেসে জাহ্নবী বলেন, “হ্যাঁ। এমনও হয়েছে যে, ক্যামেরা এড়াতে গাড়ির সিটে লুকিয়ে পড়েছি।”

জাহ্নবী বলেন, তিনি কখনোই চাননি পরিবারের খ্যাতি তার স্বাধীন জীবনযাপনে বাধা হয়ে দাঁড়াক। এই বছরের শুরুতে এক সাক্ষাৎকারে নিজেকে নিয়ে সবচেয়ে বাজে গুজব নিয়ে কথা বলেন তিনি, যা তিনি নিজের কানে শুনেছেন।

এই গুজব তার বন্ধু অক্ষত রাজনকে নিয়ে, তাদের প্রেম নিয়ে। জাহ্নবী বলেন, “গুজব ছড়ায় অক্ষত রাজনের সাথে প্রেম করেছিলাম আমি, যা কিছু দিনের মধ্যেই ভেঙে যায়। এখন আমার বোন খুশি ওর সঙ্গে প্রেম করছে।অথচ আমরা কেউই কখনোই তার সঙ্গে প্রেমে জড়াইনি। সে আমাদের শৈশব থেকে সবচেয়ে ভালো বন্ধু।” এক্ষেত্রে উল্লেখযোগ্য, সম্প্রতি এই অভিনেত্রীকে প্রাক্তন প্রেমিক শিখর পাহাড়িয়ার সঙ্গে দিল্লিতে একটি অনুষ্ঠানে অংশ নিতে দেখা যায় জাহ্নবীকে।

সাক্ষাৎকারে নানা বিষয় নিয়ে কথা বলেন জাহ্নবী। শুধু অর্থের দিক দেখে সিনেমা করেন কি না- এই প্রশ্নে তিনি বলেন, শুধু অর্থের পেছনে তিনি ছোটেন না। পারিবারিক পরিচয়ের কারণে বলিউডে বিশেষ সুবিধা পাচ্ছেন জাহ্নবী, এমন কথাও প্রচলিত আছে বলিউডে।

এ বিষয়ে কথা বলতে গিয়ে তিনি বলেছিলেন, “মানুষ মনে করে, বিশেষ সুবিধার কারণে আমি এই অবস্থানে এসেছি, যা আমার সম্পর্কে মানুষের সব থেকে বড় ভুল ধারণা। তারা মনে করে যেহেতু সুবিধা পেয়েছি, সেহেতু কঠোর পরিশ্রম কী আমি তা জানি না। আমি সবার চেয়ে মেধাবী আর সুন্দরী নাও হতে পারি, আমার অনেক দক্ষতা নাও থাকতে পারে; কিন্তু আমি হলফ করে বলতে পারি, ছবির সেটে আমি সবচেয়ে পরিশ্রমী।”

ক্যারিয়ারের পছন্দ নিয়ে তিনি বলেছেন, “আমি একই জিনিস বারবার করতে পারি না, কারণ খুব সহজেই বিরক্ত হয়ে যাই। পুনরাবৃত্তি পছন্দ করি না এবং নিজের জন্য সবসময়ই চ্যালেঞ্জ নিতে চাই।”

খুব তাড়াতাড়ি তাকে রাজকুমার রাওয়ের বিপরীতে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’তে দেখা যাবে।এছাড়া বরুণ ধাওয়ানের সঙ্গে ‘বাওয়াল’ সিনেমা করছেন শ্রীদেবীকন্যা।