লক্ষ্য হায়দরাবাদ, বুধবার বাগানের অনুশীলনে অনুপস্থিত কোন ফুটবলার

দুই ডার্বি জিতে ইন্ডিয়ান সুপার লিগে (ISL) দুরন্ত ফর্মে রয়েছে মোহনবাগান সুপার জায়ান্ট (Mohun Bagan SG)। মরশুম শুরু পরেই অ্যাওয়ে ম্যাচে বেঙ্গালুরু এফসির কাছে বড়সড়…

Mohun Bagan SG Practice Session

দুই ডার্বি জিতে ইন্ডিয়ান সুপার লিগে (ISL) দুরন্ত ফর্মে রয়েছে মোহনবাগান সুপার জায়ান্ট (Mohun Bagan SG)। মরশুম শুরু পরেই অ্যাওয়ে ম্যাচে বেঙ্গালুরু এফসির কাছে বড়সড় ধাক্কা খেতে হয়েছিল বাগান শিবিরকে। এরপর মহামেডানের (Mohammedan SC) বিরুদ্ধে মিনি ডার্বি এবং চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলকে (East Bengal FC) কলকাতা ডার্বিতে পরাজিত করে আগের ছন্দে ফিরছে সবুজ-মেরুন শিবির। লক্ষ্য এখন হায়দরাবাদ ম্যাচ। এই ম্যাচকে সামনে রেখে গতকাল থেকেই অনুশীলনে নেমে পড়েছে মোলিনার ছেলেরা। তবে এদিন অনুশীলনে ছিলেন না দলের অনেক ফুটবলারই।

Cyclone Dana : ঘূর্ণিঝড় দানার প্রভাব ভারত বনাম নিউজিল্যান্ডের দ্বিতীয় টেস্টে!

   

গত ম্যাচে ইস্টবেঙ্গলকে পরাজিত করার ফলে পয়েন্ট টেবিলের ও অনেকটা উপরে চলে এসেছে মোহনবাগান। যারফলে বর্তমানে আত্মবিশ্বাস তুঙ্গে দলের ফুটবলারদের। বর্তমানে ৫ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে রয়েছে জোসে মোলিনার ফুটবল দল। সূচি অনুযায়ী আগামী ৩০ অক্টোবর পরবর্তী ম্যাচ খেলবে মোহনবাগান। যেখানে তাঁদের প্রতিপক্ষ হিসেবে রয়েছে থাংবোই সিংটোর হায়দরাবাদ এফসি।

কলকাতা ফুটবল লিগ চ্যাম্পিয়ন ইস্টবেঙ্গল! পিছিয়ে গেল আইএফএ বৈঠক

তবে এই ম্যাচে প্রতিপক্ষকে দুর্বল ভাবে নিচ্ছেন না বাগান কোচ। প্রস্তুতি শুরু করে দিয়েছেন। যদিও ডার্বি জিতে তিনি জানিয়েছিলেন, “আমার কাছে তিন পয়েন্টের বেশি কিছু নয়। এখনও আমাদের পা মাটিতে রাখতে হবে, শান্ত থাকতে হবে এবং পরের ম্যাচের জন্য তৈরি হতে হবে। অনেক কাজ এখনও বাকি আছে।”

ভারত বনাম নিউজিল্যান্ডের দ্বিতীয় টেস্টের আগে সুখবর ঋষভ পন্থের

মঙ্গলবার থেকেই পুনরায় চালু হয়েছে দলের অনুশীলন। তবে এদিন অনুশীলনে ছিলেন দলের আরেক গোল রক্ষক ধীরাজ সিং এবং অপুইয়া। তবে বাকি ফুটবলারদের বেশ খোস মেজাজেই অনুশীলন করতে দেখা যায় এদিন। উল্লেখ্য , হায়দারাবাদ এফসির বিপক্ষের ম্যাচে জয় পেলে টুর্নামেন্টের শিল্ড জয়ের দৌড়ে অনেকটাই এগিয়ে থাকবে মেরিনার্সরা।