এবার জাপানে ‘জওয়ান’! কিন্তু কবে মুক্তি পাবে?

বলিউড বাদশা শাহরুখকে (Shah Rukh Khan) নিয়ে দশর্কদের মধ্যে উন্মাদনা থাকে বারাবরের। তার ছবির মুক্তির অপেক্ষায় থাকেন সব অনুরাগীরা। শাহরুখের ভক্তের সংখ্যা শুধু দেশের মধ্যে…

jawan-movie

বলিউড বাদশা শাহরুখকে (Shah Rukh Khan) নিয়ে দশর্কদের মধ্যে উন্মাদনা থাকে বারাবরের। তার ছবির মুক্তির অপেক্ষায় থাকেন সব অনুরাগীরা। শাহরুখের ভক্তের সংখ্যা শুধু দেশের মধ্যে সিমিত নয়, দেশের বাইরেও রয়েছে তার অগণিত ভক্ত। সম্প্রতি মরু শহর আবু ধাবিতে ২০২৪ IIFA Awards শো তে সেরা অভিনেতার খেতাব অর্জন করেছেন।

গত বছর শাহরুখ (Shah Rukh Khan) অভিনীত অ্যাকশন-থ্রিলার ছবি ‘জওয়ান’ মুক্তি পেয়েছিল বড় পর্দায়। মুক্তির পরে জওয়ান ছবি বক্স-অফিসে ঝড় তুলেছিল। একের পর এক ছবির রেকর্ড ভেঙে ছিল। এবার শাহরুখ অভিনীত সেই ছবি মুক্তি পেতে চলেছে জাপানে। আগামী ২৯ নভেম্বর জাপানে মুক্তি পাবে ‘জওয়ান’। ছবি মুক্তির আগে শাহরুখ জাওয়ানের একটি রোমাঞ্চে ভরা প্রমো সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন,প্রস্তুত হন একটি তীব্র, জ্বলন্ত এবং অ্যাকশন-প্যাকড অ্যাডভেঞ্চারের জন্য #জওয়ান জাপানের পথে!# জাপানে জওয়ান আসছে ২৯শে নভেম্বর । শাহরুখের এই পোস্টটিতে ভক্তরা প্রতিক্রয়া দিয়ে জানিয়েছেন জওয়ান ২ দাবি করেছেন।

   

প্রসঙ্গত, ২০২৩ সালে অ্যাকশন- থ্রিলার ‘জওয়ান’ ছিল বছরের সবচেয়ে বেশি আয়করা ছবি গুলির মধ্যে একটি। এই ছবির মাধ্যমে বলিউডে হাতে খড়ি হয় দক্ষিণী পরিচালক অ্যাটলির। ছবিতে শাহরুখকে দ্বৈত ভূমিকায় দেখা গিয়েছে। শাহরুখের বীপরিতে অভিনয় করেছিল দীপিকা পাড়ুকোন এবং দক্ষিণী অভিনেত্রী নয়নতার। এছাড়ও ছবিতে গুরত্বপূর্ণ দেখা গিয়েছে বিজয় সেতুপতি,সান্যা মালহোত্রা, সুনীল গ্রোভার, সঞ্জিতা ভট্টাচার্য এবং রিধি ডোগরাকে।

উল্লেখ্য, শাহরুখ (Shah Rukh Khan) বর্তমানে ব্যস্থ রয়েছে তার আসন্ন ছবি ‘কিং’ নিয়ে। এ ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন সুজয় ঘোষ। এই ছবিতে শাহরুখ এবং তার মেয়ে সুহানা একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। জানা গিয়েছে ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে।