নুসরতের পাশে দাঁড়ালেন শ্রীলেখা মিত্র! কি লিখলেন অভিনেত্রী?

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) বরাবরই স্পটবাদি। অন্যায় দেখলে তার বিরুদ্ধে বরাবরই সরব হয়ে থাকেন অভিনেত্রী। এবারও তার অন্যথা হল না। সম্প্রতি নুসরাত তার…

NUSRAT

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) বরাবরই স্পটবাদি। অন্যায় দেখলে তার বিরুদ্ধে বরাবরই সরব হয়ে থাকেন অভিনেত্রী। এবারও তার অন্যথা হল না। সম্প্রতি নুসরাত তার সমাজ মাধ্যমে পাউডার ব্লু ড্রেসে কিছু ছবি শেয়ার করেছেন। এর পরেই নানা নোঙরা কটাক্ষের শিকার হন নুসরত।

অভিনেত্রীকে তার স্তনের আকার নিয়ে নানা রকম ট্রোল করা হয়। পাশাপাশি বিভিন্ন পেজের মাধ্যমে এমনকি পার্সোনাল অ্যাকাউন্ট দিয়ে নানা রকমের বাজে ক্যাপশন দিয়ে অভিনেত্রীর ছবি সমাজ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়। এই জঘন্য ঘটনায় এবার নুসরাতের পাশে দাঁড়ালেন শ্রীলেখা মিত্র, পাশাপাশি নিজের সমাজ মাধ্যমে ট্রোলারদের বিরুদ্ধ সরব হলেন ।

   

শ্রীলেখা(Sreelekha Mitra) তার সমাজ মাধ্যমে ট্রোলারদের একটি পোস্ট স্ক্রিনশট করে লেখেন, ‘চিনে নিন সম্ভাব্য ট্রোলারদের। নুসরত হোক বা পাড়ার সোনামণি, কারও ব্যাপারে এরকম মন্তব্য করা থেকে বিরত থাকুন।’ এখানেই শেষ নয় অভিনেত্রী আরও লেখেন,‘এই সমস্ত মানুষের মন্তব্যকে আনুন জনসম্মুখে, যতক্ষণ না এরা ক্ষমা চাইছে। সাহস বাড়াবেন না এদের। সাইবার ক্রাইমের আইন আরও কড়া হওয়া দরকার। এমন নয় নুসরত আমার কাছের মানুষ। বরং অনেককিছু মিলিয়ে আমার থেকে অনেক দূরুত্ব ওর, তবে এর আগেও নিয়েছি, এখনও এই ধরনের আশালীন আক্রমণের বিরুদ্ধে রুখে দাঁড়াবই।’

উল্লেখ্য, কলকাতার আরজি কর কান্ডের প্রতিবাদে প্রথম থেকে রাস্তায় দেখা মিলেছে শ্রীলেখার(Sreelekha Mitra)। প্রতিবাদের সময় শাসক বিরোধী কথা বলায় অভিনেত্রীকে নানা রকমের কটাক্ষের শিকার হতে হয়। রাজনৈতিক দিক দিয়ে দুজনের পথ সম্পূর্ণ আলাদা। নুসরত তৃণমূলের প্রাক্তন সাংসদ এবং শ্রীলেখা মিত্র বামপন্থায় বিশ্বাসী। রাজনৈতিক পন্থা আলাদা হলেও মতাদর্শগত দিক থেকে তাদের সমমনোভাবা পন্ন মানসিকতার পরিচয় পাওয়া গেল।