Jio-র এই 4 সস্তার প্ল্যানে আনলিমিটেড 5G ডেটা মেলে, রয়েছে আরও চমক

রিলায়েন্স জিও (Reliance Jio) গ্রাহকদের সেরা প্ল্যান অফার ক্ষেত্রে বদ্ধপরিকর। রিচার্জের খরচ বাড়া সত্তেও যদি আপনি সস্তার দারুণ প্ল্যানের খোঁজ করা থাকেন, তবে এই প্রতিবেদনটি…

Reliance-Jio-Recharge-Plan

রিলায়েন্স জিও (Reliance Jio) গ্রাহকদের সেরা প্ল্যান অফার ক্ষেত্রে বদ্ধপরিকর। রিচার্জের খরচ বাড়া সত্তেও যদি আপনি সস্তার দারুণ প্ল্যানের খোঁজ করা থাকেন, তবে এই প্রতিবেদনটি আপনার জন্য। এখানে 250 টাকারও কমে কিছু দুর্দান্ত রিচার্জ প্ল্যান (Recharge Plan) নিয়ে আলোচনা করা হল। এতে আপনি প্রতিদিন 2 জিবি করে ডেটা (2GB Data) )পাবেন। আবার এগুলির মধ্যে একটি প্ল্যানে আনলিমিটেড 5G ডেটা অফার করা হয়। এর সঙ্গে রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং (Voice Calling)। সবচেয়ে আকর্ষণের বিষয়, এতে জিও সিনেমা (Jio Cinema) বিনামূল্যে পাওয়া যায়। চলুন জিও-র সেরা 4 প্ল্যান সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Jio 198 প্ল্যান

   

কোম্পানির এই প্ল্যানের ভ্যালিডিটি 14 দিন। এত অল্পসময় শুনে অবাক হতে পারেন। কিন্তু এতে প্রতিদিন 2 জিবি ডেটা পাওয়া যায়। প্ল্যানে কোম্পানি ব্যবহারকারীদের (যোগ্য) আনলিমিটেড 5G ডেটাও দিচ্ছে। আবার গ্রাহকরা প্রতিদিন 100টি ফ্রি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিং করতে পারবেন। জিওর এই প্ল্যানে জিও টিভি (Jio TV) এবং জিও সিনেমার (Jio Cinema) ফ্রি সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে।

Jio 199 প্ল্যান

এই প্ল্যানে কোম্পানি 18 দিনের ভ্যালিডিটি অফার করে। ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 1.5 জিবি ডেটা অফার করা হয়। অর্তাৎ মোট 27 জিবি ডেটা পাওয়া যায়। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100টি ফ্রি এসএমএস অফার করা হয়। জিও টিভি এবং জিও সিনেমার বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যায় এতে।

Jio 209 প্ল্যান

এই প্ল্যানে আপনি 22 দিনের ভ্যালিডিটি পাবেন। এই প্ল্যানে প্রতিদিন 1 জিবি করে ডেটা দেওয়া হচ্ছে। এতে আপনি প্রতিদিন 100 টি ফ্রি এসএমএস সহ দেশের সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন। এই প্ল্যানে কোম্পানি জিও টিভি এবং জিও সিনেমাকে বিনামূল্যে ব্যবহারের সুযোগ দেওয়া হয়।

পুজোয় নতুন Nissan Magnite facelift-এ চড়ে ঠাকুর দেখুন, এদিন লঞ্চ

Jio 249 প্ল্যান

এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এতে প্রতিদিন 1 জিবি করে ডেটা পাওয়া যাবে। অন্যান্য প্ল্যানের (Recharge Plan) মতো, আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100টি ফ্রি এসএমএস দেওয়া হচ্ছে। প্ল্যানের গ্রাহকরা জিও টিভি এবং জিও সিনেমার পাশাপাশি জিও ক্লাউড বিনামূল্যে ব্যাবহার করতে পারবেন। জানিয়ে রাখি, এখানে উল্লিখিত প্ল্যানগুলিতে জিও সিনেমা প্রিমিয়ামের (Jio Cinema Premium) সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে না।