লিখিত পরীক্ষা ছাড়াই AIIMS-এ চাকরির সুযোগ, বেতন পাবেন 67000 টাকা

AIIMS Recruitment 2024: অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস (AIIMS) পাটনায় চাকরি পাওয়ার একটি দুর্দান্ত সুযোগ। এর জন্য, AIIMS সিনিয়র আবাসিক পদের জন্য শূন্যপদ ঘোষণা করেছে।…

Representational Job image

AIIMS Recruitment 2024: অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস (AIIMS) পাটনায় চাকরি পাওয়ার একটি দুর্দান্ত সুযোগ। এর জন্য, AIIMS সিনিয়র আবাসিক পদের জন্য শূন্যপদ ঘোষণা করেছে। যাদের এই পদগুলির সাথে সম্পর্কিত যোগ্যতা আছে তারা AIIMS পাটনার অফিসিয়াল ওয়েবসাইট, aiimspatna.edu.in-এ গিয়ে আবেদন করতে পারেন। AIIMS-এর এই নিয়োগের জন্য আবেদন শুরু হয়েছে।

যে সমস্ত প্রার্থীরা AIIMS পাটনা নিয়োগ 2024-এর জন্য আবেদন করতে ইচ্ছুক তারা 7 অক্টোবর বা তার আগে আবেদন করতে পারেন। এই নিয়োগের মাধ্যমে মোট 52টি পদ পূরণ করা হবে। আপনি যদি এখানে কাজ করতে চান, তাহলে এই সমস্ত গুরুত্বপূর্ণ পয়েন্টগুলি মনোযোগ সহকারে পড়ুন।

   

AIIMS পাটনার বিভিন্ন বিভাগে সিনিয়র আবাসিক পদের জন্য যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে। আপনি নীচে বিস্তারিতভাবে এটি সম্পর্কে জেনে নিন।

AIIMS-এ ফর্মের জন্য আবেদন ফি দিতে হবে
সাধারণ/ওবিসি বিভাগের জন্য আবেদন ফি – 1500 টাকা
SC/ST/EWS বিভাগের জন্য আবেদনের ফি – 1200 টাকা
প্রাক্তন সৈনিক/মহিলা/পিডব্লিউবিডি প্রার্থীদের জন্য আবেদন ফি – নেই

AIIMS-এ ফর্ম পূরণের বয়সসীমা
যে কোনো প্রার্থী যিনি AIIMS পাটনা নিয়োগ 2024-এর জন্য আবেদন করছেন, তার সর্বোচ্চ বয়স 45 বছর হতে হবে। তবেই তারা আবেদনের যোগ্য বলে বিবেচিত হবে।

AIIMS-এ চাকরি পেতে প্রয়োজনীয় যোগ্যতা কী?
AIIMS পাটনা নিয়োগ 2024-এর জন্য আবেদন করতে ইচ্ছুক প্রার্থীদের অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তিতে দেওয়া প্রাসঙ্গিক যোগ্যতা থাকতে হবে।

AIIMS পাটনা নিয়োগ 2024-এর মাধ্যমে নির্বাচিত সকল প্রার্থীরা 7ম CPC, ম্যাট্রিক্স লেভেল – 11 অনুযায়ী 67700 টাকা বেতন পাবেন। এছাড়াও, NPA এবং গ্রহণযোগ্য সাধারণ ভাতাও পাওয়া যাবে।

AIIMS পাটনা নিয়োগ 2024-এর জন্য আবেদনকারী প্রার্থীদের ওয়াক-ইন সাক্ষাৎকারের ভিত্তিতে নির্বাচন করা হবে।