বিমানবন্দরে পাপ্পারাজিদের সঙ্গে অঙ্কুশের খুনসুটি, নিমেষে ভাইরাল ভিডিও!

বিমানবন্দরে পাপ্পারাজিদের সঙ্গে খুনসুটিতে মজলেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা(Ankush Hazra)। সম্প্রতি এই অভিনেতার দেখা মিলেছে কলকাতা বিমানবন্দরে। জানা গিয়েছে দুবাইয়ে একটি শুট করতে যাচ্ছেন তিনি।…

Ankush hazra

বিমানবন্দরে পাপ্পারাজিদের সঙ্গে খুনসুটিতে মজলেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা(Ankush Hazra)। সম্প্রতি এই অভিনেতার দেখা মিলেছে কলকাতা বিমানবন্দরে। জানা গিয়েছে দুবাইয়ে একটি শুট করতে যাচ্ছেন তিনি। কিন্তু যাওয়ার আগে বিমানবন্দরে পাপ্পারাজিদের সঙ্গে রসিকতা করলেন অঙ্কুশ। সোশ্যাল মিডয়াতে নিমেষেই ভাইরাল হয়েছে সেই ভিডিও। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে গাড়ি থেকে নামার সময় অঙ্কুশকে “কেমন আছো?” প্রশ্ন করলে অঙ্কুশ বলে “দ্যাখ! তোরা আসবি আমি জানতাম। কিন্তু আমি বুঝতে দেব না যে তোরা আসবি সেটা আমি জানতাম। আমার পিআর টিম তোকে ফোন করেছে? সত্যি কথা বল, মিথ্যা কথা বলবি না। এবার নাটক দ্যাখ!”

এই কথা বলে অঙ্কুশ আবার তার গড়ির দিকে যান। এরপরে সাংবাদিককে অ্যাকশন বলতে বলেন। তারপরে গাড়ি থেকে নামার ভান করে অভিনেতা বলেন, “তোরা কী করে জানতে পারিস বলতো আমি যাচ্ছি। আমি এত বিখ্যাত না! মানে…যাক গে শারদীয়ার শুভেচ্ছা, দেখা হবে।”
সাংবাদিকদের তরফ থেকে অভিনেতাকে হ্যাপি জার্নি জানানো হয়। এরপরেই আবার অঙ্কুশকে ট্রলি হাতে নাচতে দেখা যায়। অঙ্কুশের এই ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সামাজ মাধ্যমে।

   

প্রসঙ্গত, পাপ্পাজিরা বরাবরই গ্ল্যামার ওয়ার্ল্ডের খুটিনাটি খবর এমনকি তাদের এয়াপোর্ট লুকের ছবি, অফ ক্যামেরার খুনসুটি, এমন নানা দৃশ্য সম্পর্কে মজার ভিডিও করে থাকেন, যা নিমেষেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়।

প্রসঙ্গত, অঙ্কুশকে শেষ দেখা গিয়েছিল ‘মির্জা’ সিনেমায়। চলতি বছর ঈদে মুক্তি পেয়েছিল মির্জা। যা বক্স-অফিসে দারুণ সাড়া ফেলেছিল। এটিই ছিল অঙ্কুশের প্রযোজনায় প্রথম ছবি। ‘মির্জা’ ছবিতে অঙ্কুশকে ছাড়াও গুরত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে ঐন্দ্রিলা সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋষি কৌশিক, শোয়েব কবীরকে।