তরুণ প্রজন্মের অতি প্রিয় দুই স্কুটারে ‘ফেস্টিভ অফার’ আনল ইয়ামাহা

শারদীয়ায় ঢাকে কাঠি পড়তে আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। এমন পরিস্থিতিতে অটোমোবাইল কোম্পানিগুলি পালা বেঁধে বিভিন্ন মডেলে দারুণ সব অফার নিয়ে হাজির হচ্ছে। এই রীতি…

yamaha festive offers on rayzr 125 and fascino 125

শারদীয়ায় ঢাকে কাঠি পড়তে আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। এমন পরিস্থিতিতে অটোমোবাইল কোম্পানিগুলি পালা বেঁধে বিভিন্ন মডেলে দারুণ সব অফার নিয়ে হাজির হচ্ছে। এই রীতি অনুসরণ করে এবারে একজোড়া জনপ্রিয় স্কুটারে ‘ফেস্টিভ অফার’ (Yamaha festive offers) ঘোষণা করল ইয়ামাহা-র (Yamaha) ভারতীয় শাখা। মডেল দুটি হচ্ছে – Yamaha RayZR 125 ও Fascino 125। কোম্পানি জানিয়েছে, এই দুই স্কুটারে এখন ৪,০০০ টাকা ক্যাশব্যাক অফার দেওয়া হচ্ছে। আবার ইএমআই বিকল্পে কিনলে ২,৯৯৯ টাকা ডাউনপেমেন্ট করেই বাড়ি আনা যাবে। 

জানিয়ে রাখি, RayZR 125-এর বর্তমান বাজারমূল্য ৮৫,০৩০ টাকা। আবার ডিস্ক ও ব়্যালি ভ্যারিয়েন্ট দুটির দাম যথাক্রমে ৯১,৬৩০ টাকা ও ৯৮,১৩০ টাকা। প্রতিটি দাম এক্স-শোরুম মূল্য অনুযায়ী। অন্যদিকে Fascino 125-এর বেস মডেলটির দাম ৭৯,৯০০ টাকা। যেখানে এর টপ স্পেক ভ্যারিয়েন্ট কিনতে খরচ পড়ে ৯৪,০৩০ টাকা (এক্স-শোরুম)।  

   

উপরিউক্ত স্কুটারগুলি বর্তমানে ২,০০০ টাকায় বুকিং করা যাচ্ছে। Fascino 125 ও RayZR 125 – দুই মডেলই একাধিক কালার অপশনে বেছে নেওয়া যায়। প্রতিটি স্কুটারে উপস্থিত একই ইঞ্জিন। এমনকি এদের ফিচারও বলতে গেলে সমান। 

Yamaha RayZR 125 ও Fascino 125-এর ১২৫ সিসি এয়ার-কুল্ড ইঞ্জিন থেকে ৮.০৪ বিএইচপি শক্তি এবং ১০.০৩ এনএম টর্ক পাওয়া যায়। মোটরের সঙ্গে সংযুক্ত সিভিটি গিয়ারবক্স। হার্ডওয়্যারের প্রসঙ্গে বললে, উভয় স্কুটারে রয়েছে টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং মোনোশক সাসপেনশন। এদিকে পুজোর আর কয়েকদিনই বাকি। এহেন পরিস্থিতিতে ইয়ামাহার পক্ষ থেকে আরও একাধিক মডেলে অফারের  (Yamaha festive offers) ঘোষণা করা হবে বলে মনে করা হচ্ছে।