রাজ – শুভশ্রীর ফ্যামেলি ফটোতে নজর কাড়ল ছোট্ট ইয়ালিনি

স্টারকিডদের নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা থাকে বরাবরের। সেটা বলিউড হোক কিংবা টলিউড। আর জন্ম থেকেই লাইমলাইটে রয়েছে রাজ – শুভশ্রী (Raj – Subhasree) দুই সন্তান।…

Raj - Subhasree's family photo caught the attention of little Yalini

স্টারকিডদের নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা থাকে বরাবরের। সেটা বলিউড হোক কিংবা টলিউড। আর জন্ম থেকেই লাইমলাইটে রয়েছে রাজ – শুভশ্রী (Raj – Subhasree) দুই সন্তান। বর্তমানে দুই সন্তানকে নিয়ে সুখের সংসার তারকা দম্পতির। কিছুদিন আগে ছেলে ইউভানের জন্মদিনে মেয়ে ইয়ালিনির মুখ প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী শুভশ্রী।

আর এবার গোটা পরিবারের ছবি একসঙ্গে আনলেন অভিনেত্রী। ছোট্ট ইয়ালিনির বয়স এখন মাত্র দশ মাস। সবে সবে দাঁড়াতে শিখছে। তবে ক্যামেরার সামনে মায়ের কোলে নজর কাড়লেন সবার। মাথায় বাঁধা রয়েছে চার চারটি ঝুঁটি। শুভশ্রী এদিন তার সোস্যাল মিডিয়া হ্যান্ডেলে তিনটি ছবি পোস্ট করেছেন প্রথম ছবিতে ছেলে ইউভানকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন।তাদের পাশে দাঁড়িয়ে রাজ চক্রবর্তী। পরের ছবিতে মেয়ে ইয়ালিনিকে কোলে নিয়ে হাসছেন শুভশ্রী। তার পরের ছবিতে দেখা যাচ্ছে শুভশ্রীকে চুমু খাচ্ছে ইউভান। ছবি গুলি পোস্ট করে ক্যাপশনে ইনফিনিটি সাইন দিয়েছেন।

   

উল্লেখ্য, দুই ছেলে মেয়েকে নিয়ে সুখের সংসার করার পাশাপাশি চুটিয়ে কাজও করছেন তরাকা দম্পতি। শীঘ্রই আসছে রাজ চক্রবর্তী পরিচালিত ছবি সন্তান। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে মিঠুন চক্রবর্তী এবং ঋত্তিক চক্রবর্তীকে। এছাড়াও ছবিতে একটি গুরত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শুভশ্রীকে।