‘কুইন্টাল কুইন্টাল জল’ মন্তব্য নিয়ে রচনাকে খোঁচা দিলেন শ্রীলেখা!

বেশ কয়েকদিন ধরে রাজ্যে টানা বৃষ্টিতে নাজেহাল অবস্থা গোটা রাজ্যের। ডিভিসি জল ছাড়ায় প্লাবিত হয়েছে হুগলি জেলার বেশ কিছু অংশ। বুধবার নিজের লোকসভা কেন্দ্র পরিদর্শন…

Srilekha punched Rachna with the comment 'quintal quintal water'!

বেশ কয়েকদিন ধরে রাজ্যে টানা বৃষ্টিতে নাজেহাল অবস্থা গোটা রাজ্যের। ডিভিসি জল ছাড়ায় প্লাবিত হয়েছে হুগলি জেলার বেশ কিছু অংশ। বুধবার নিজের লোকসভা কেন্দ্র পরিদর্শন করতে গিয়েছিলেন তারকা সাংসদ রচনা বন্দোপাধ্যায় (Rachna Banerjee)। এলাকাবাসী তারকা সাংসদকে পেয়েই ক্ষোভ প্রকাশ করেন। পরিস্থিতির সামাল দিতে এই প্রবল বন্যার জন্য ডিভিসিকেই দায়ী করলেন তিনি।

তারকা সাংসদ সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন ,’সাধারণ মানুষ এমন সমস্যার মধ্যে পড়েছেন। কুইন্টাল কুইন্টাল জল বেরিয়ে আসছে। মানুষের বাড়ি ঘর কিচ্ছু নেই। সকলে রাস্তায় বেরিয়ে পড়েছেন। আর ওঁরা বলছেন নাকি জানিয়ে জল ছেড়েছেন। সত্যিটা কী আমাদের এই মুহূর্তে জানা নেই।’ এর পরেই তারকা সাংসদের “কুইন্টাল কুইন্টাল জল ছাড়ছে ডিভিসি।”

   

তারকা সাংসদের বেফাঁস  মন্তব্য ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে। রচনাকে নিয়ে নানা রকমের মিম বানানো শুরু হয়ে গিয়েছে। এরই মাঝে নাম না করে তারকা সাংসদকে খোঁচা মারলেন শ্রীলেখা মিত্র। অভিনেত্রী তার সোস্যাল মিডিয়াতে একটি পোস্ট শেয়ার করেছেন লিখেছেন,’এক কুইন্টাল = ১০০ কেজি, এমনি বললাম’।

শুধু শ্রীলেখা নই রচনাকে খোঁচা মেরে অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায় আবার খোঁচা দিয়ে লেখেন, ‘রাস্তায় লিটার লিটার লোহা পড়ে রয়েছে, কেউ তুলছে না’। তারকা সাংসদের এই মন্তবে কটাক্ষ করতে ছাড়েনি বিরোধীরাও। হুগলি বিজেপির সাধারণ সম্পাদক সুরেশ সাউ বলেন, ‘মুখ্যমন্ত্রীর ওঁকে মিউজিয়ামে রাখা উচিত। একজন সাংসদ হয়ে বলছেন কুইন্টাল কুইন্টাল জল ছাড়ছে! কুইন্টালে কবে থেকে জল মাপা শুরু হল? কোনও জ্ঞান নেই তাই এসব ভুলভাল বকছন।’

উল্লখ্য, ২০২৪ সালে প্রথমবার রাজনীতি ময়দানে পা রেখেছেন রচনা বন্দোপাধ্যায়। লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে সাংসদ হয়েছেন। নির্বাচনী প্রচার থেকে শুরু করে, আরজি কর কান্ড নানা রকম বেফাঁস মন্তবে বারবার ট্রোলের শিকার হয়েছেন তারকা সাংসদ।