রাজ্যে BLRO অফিসে কর্মখালি, মাসিক বেতন ১৬ হাজার টাকা

রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য সুখবর! গ্রুপ-সি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। বিজ্ঞপ্তি থেকে জানা যাচ্ছে যে রাজ্যে BLRO অফিসে চুক্তিভিত্তিক গ্রুপ-সি কর্মী নিয়োগ করা হবে পশ্চিমবঙ্গ…

Representational Image

রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য সুখবর! গ্রুপ-সি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। বিজ্ঞপ্তি থেকে জানা যাচ্ছে যে রাজ্যে BLRO অফিসে চুক্তিভিত্তিক গ্রুপ-সি কর্মী নিয়োগ করা হবে পশ্চিমবঙ্গ সরকারের ভূমি দফতরে (West Bengal Land & Land Reforms Department)। মাসিক বেতন ১৬,০০০ টাকা। নিয়োগ সংক্রান্ত সমস্ত তথ্য বিস্তারিত জেনে নিন এই প্রতিবেদনে।

পদের নাম – ডাটা এন্ট্রি অপারেটর (DEO-Group-C)

   

শূন্যপদ – ১৬

বয়সসীমা – আবেদনকারীর বয়স হতে হবে ২১-৪৫ বছরের মধ্যে।

মাসিক বেতন – ১৬,০০০ টাকা

শিক্ষাগত যোগ্যতা – আবেদনকারীকে হতে গ্র্যাজুয়েশন পাশ হতে হবে। পাশাপাশি জানতে হবে MS Office এবং Internet

নিয়োগ স্থান – নিয়োগ করা হবে পশ্চিমবঙ্গের উত্তরবঙ্গ জেলায়। এই পদের জন্য আবেদন করতে হবে আবেদনকারীকে উত্তর দিনাজপুর জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

কীভাবে আবেদন করবেন – অনলাইনের মাধ্যমে সরাসরি আবেদন করা যাবে। তার জন্য উত্তর দিনাজপুর জেলার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ – ২২ অক্টোবর ২০২৪

নিয়োগ পদ্ধতি – এই ডাটা এন্ট্রি পদের জন্য আবেদিনকারীদের দিতে হবে লিখিত পরীক্ষা, কম্পিউটার টেস্ট এবং ইন্টারভিউ। লিখিত পরীক্ষা হবে ৫০ নম্বরের। লিখিত পরীক্ষার বিষয়বস্তু বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিতে হবে।