সোশ্যাল মিডিয়ায় কুণাল- শতরূপে ইঁদুর খরগোশ খেলা চরমে

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শতরূপ ঘোষকে তুমুল কটাক্ষ করলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ (Kunal vs Shatarup)। তিনি ফেসবুকে পোস্ট করে লিখেছেন, “নাম রাখছি শতরূপ। সৌজন্যে:…

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শতরূপ ঘোষকে তুমুল কটাক্ষ করলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ (Kunal vs Shatarup)। তিনি ফেসবুকে পোস্ট করে লিখেছেন, “নাম রাখছি শতরূপ।
সৌজন্যে: ফেসবুকের প্রতাপ।” ছবিতে দেখা যাচ্ছে হাতে একটি ইঁদুর ধরে রয়েছেন তৃণমূল নেতা। আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিতে চেয়েছেন, ইঁদুরটিরই নাম রাখলেন শতরূপ। এভাবেই তিনি কটাক্ষের তীর ছুঁড়েছেন সিপিআইএম নেতা শতরূপের দিকে।

   

 

অন্যদিকে সিপিআইএম নেতা শতরূপ ঘোষ কুণাল ঘোষের পোস্টটিকে শেয়ার করে লিখেছেন, “ধন্যবাদ কুনালদা। মুক্ত ইঁদুরটির নাম শতরূপ রাখার জন্য। কৃতজ্ঞতাস্বরূপ পাশের জেলবন্দী খরগোশটার নাম রাখলাম কুনাল ঘোষ। 🙏🏾❤” এভাবেই সোশ্যাল মিডিয়ায় তৃণমূল বনাম সিপিআইএম-এর ইঁদুর-খরগোশ দ্বন্দ্বের কথা প্রকাশ্যে এসেছে।

 

 

 

 

 

তৃণমূল নেতার পোস্টের কমেন্ট সেকশনে একজন তৃণমূল সমর্থক লিখেছেন, “ওহ দাদা যথার্থ নাম করণ।” আরেকজন আবার লিখেছেন, “খুব ভালো হয়েছে, আরো ভালো করতে হবে।”

মমতাকে বিশ্বাস করবেন না, বললেন দিলীপ ঘোষ

অন্যদিকে শতরূপের পোস্টের কমেন্ট সেকশনে একজন বাম সমর্থক লিখেছেন, “উনি আবার আজ কাল ঘটকালি ও করছেন। সামনে পুজো, তারমধ্যে আন্দোলন চলছে, পকেটে টান পড়েছে। কি আর করবে।
আলাদাই খেলছে এরা দুজন।”