খেলা শুরু! প্রথম একাদশে ৬ ফুট ৭ ইঞ্চি লম্বা পেস বোলার, উত্তেজিত ক্যাপ্টেন

শুক্রবার ওভালে শুরু হয়েছে শ্রীলঙ্কা-ইংল্যান্ড (England vs Sri Lanka) তৃতীয় ও শেষ টেস্ট। আন্তর্জাতিক ক্রিকেটে ডেবিউ ক্যাপ পেলেন ইংল্যান্ডের জশ হালের (Josh Hull)। লর্ডসে ১৯০…

josh hull into england cricket team for england vs sri lanka third test

শুক্রবার ওভালে শুরু হয়েছে শ্রীলঙ্কা-ইংল্যান্ড (England vs Sri Lanka) তৃতীয় ও শেষ টেস্ট। আন্তর্জাতিক ক্রিকেটে ডেবিউ ক্যাপ পেলেন ইংল্যান্ডের জশ হালের (Josh Hull)। লর্ডসে ১৯০ রানের দুর্দান্ত জয়ে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে থাকা ইংল্যান্ড স্কোয়াডে (England Cricket Team) একমাত্র পরিবর্তন ম্যাথু পটসের জায়গায় এসেছেন হাল।

   

Jessica Pegula: জিতলেই হাতের মুঠোয় ইউএস ওপেন, পেগুলার সামনে শুধু সাবালেঙ্কা

চোটের কারণে মার্ক উডের অনুপস্থিতি হালের দলে আসার দরজা খুলে দেয়। তাঁর বিশাল উচ্চতা থেকে বাউন্স জেনারেট করার ক্ষমতা, ডেলিভারির গতি যা ৮৫-৯০ মাইল প্রতি ঘন্টা স্পর্শ করতে পারে।

কাউন্টি ক্রিকেটের বাইরে হাল খুব একটা পরিচিত ছিলেন না। লিচেস্টারশায়ারের হয়ে নয়টি কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচে ৮৪.৫৪ গড়ে ১১ উইকেট নিয়েছিলেন। তাঁর শারীরিক বৈশিষ্ট্য এবং দক্ষতা ইংল্যান্ড নির্বাচকদের দৃষ্টি আকর্ষণ করে। বিশেষত গত মাসে ইংল্যান্ড লায়ন্সের অভিষেক ম্যাচে ৫/৭৪ স্পেল ক্রিকেট প্রেমীদের নজর কেড়েছিল।

ইনজুরিতে পড়া বেন স্টোকসের অনুপস্থিতিতে দলের অধিনায়কের দায়িত্ব পালন করছেন ওলি পোপ। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে বছর কুড়ির এই বোলার সম্পর্কে পোপ বলেছেন, ‘যখন ৬ ফুট ৭ ইঞ্চি উচ্চতার কোনও বোলার ৮৫-৯০ মাইল প্রতি ঘণ্টা বেগে বল করবেন, তখন সেটা দেখার মতো হতে পারে। এই টেস্টে ও কী করতে পারে তা দেখার জন্য আমরা সবাই মুখিয়ে আছি।’

গুরুগ্রামের হাসপাতালে জীবন-মরণ যুদ্ধে তারকা ক্রিকেটার

অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন সিরিজের জন্য ইংল্যান্ডের সাদা বলের দলেও ডাক পেয়েছেন হাল।