জাদেজা-সিরাজের সঙ্গে ৩ জন মাঠের বাইরে, তড়িঘড়ি বড় সিদ্ধান্ত নিল BCCI

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) পুরুষদের নির্বাচক কমিটি দলীপ ট্রফি (Duleep Trophy) ২০২৪-২৫ এর প্রথম রাউন্ডের জন্য স্কোয়াডে কিছু পরিবর্তন করেছে। কয়েকজন খেলোয়াড় চলে যাওয়ার…

BCCI office

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) পুরুষদের নির্বাচক কমিটি দলীপ ট্রফি (Duleep Trophy) ২০২৪-২৫ এর প্রথম রাউন্ডের জন্য স্কোয়াডে কিছু পরিবর্তন করেছে। কয়েকজন খেলোয়াড় চলে যাওয়ার পর তাদের বদলি খেলোয়াড়দের নাম ঘোষণা করা হয়েছে। ফাস্ট বোলার নভদীপ সাইনি মহম্মদ সিরাজের পরিবর্তে টিম বি-তে খেলবেন এবং গৌরব যাদব উমরান মালিকের পরিবর্তে টিম সি-তে খেলবেন।

সিরাজ এবং উমরান মালিক দুজনেই অসুস্থ এবং টুর্নামেন্টের শুরুতে পুরোপুরি ফিট হবেন না। একই সঙ্গে টিম-বি থেকে ছেড়ে দেওয়া হয়েছে রবীন্দ্র জাদেজাকে। দলীপ ট্রফি ২০২৪-২৫ এর প্রথম রাউন্ডের খেলা ৫ সেপ্টেম্বর থেকে অন্ধ্রপ্রদেশের অনন্তপুর এবং বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

   

ISL: একটা-দু’টো নয় ৭টা ডার্বি! জমজমাট ৩ মাস

টিম ‘এ’ স্কোয়াড- শুভমান গিল (অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল, রিয়ান পরাগ, ধ্রুব জুরেল, লোকেশ রাহুল, তিলক ভার্মা, শিবম দুবে, তনুশ কোটিয়ান, কুলদীপ যাদব, আকাশদীপ, প্রসিদ্ধ কৃষ্ণ, খলিল আহমেদ, আবেশ খান, বিদ্যাথ কাভেরাপ্পা, কুমার কুশাগ্র, শাশ্বত রাওয়াত।

টিম ‘বি’ স্কোয়াড- অভিমন্যু ঈশ্বরণ (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, সরফরাজ খান, ঋষভ পন্থ, মুশির খান, নীতিশ কুমার রেড্ডি, ওয়াশিংটন সুন্দর, নবদীপ সাইনি, যশ দয়াল, মুকেশ কুমার, রাহুল চাহার, আর সাই কিশোর, মোহিত অবস্থি, এন জগদীশন।

East Bengal FC: ১ মাসে ৫টা ISL ম্যাচ, তিনটে হোম ম্যাচ পরপর

টিম ‘সি’ স্কোয়াড- ঋতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), সাই সুদর্শন, রজত পতিদার, অভিষেক পোড়েল, সূর্যকুমার যাদব, বি ইন্দ্রজিৎ, হৃতিক শোকিন, মানব সুথার, গৌরব যাদব, ভিশাক বিজয়কুমার, অংশুল খাম্বোজ, হিমাংশু চৌহান, মায়াঙ্ক মারকান্ডে, আরিয়ান জুয়াল, সন্দীপ ওয়ারিয়র।

টিম ‘ডি’ স্কোয়াড- শ্রেয়স আইয়ার (অধিনায়ক), অথর্ব তাইডে, যশ দুবে, দেবদত্ত পাড়িক্কল, ইশান কিষাণ (উইকেটরক্ষক), রিকি ভুই, সরাংশ জৈন, অক্ষর প্যাটেল, আর্শদীপ সিং, আদিত্য ঠাকরে, হর্ষিত রানা, তুষার দেশপাণ্ডে, আকাশ সেনগুপ্ত, কেএস ভরত, সৌরভ কুমার।

খাঁড়ার ঘা! পাকিস্তান-বাংলাদেশকে কড়া শাস্তি শুনিয়ে দিল ICC

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ঘরোয়া ক্রিকেটের বিষয়ে খুব কঠোর অবস্থান নিতে শুরু করেছে। ভারতীয় ক্রিকেট দলে থাকার জন্য বেশিরভাগ খেলোয়াড়ের ঘরোয়া ক্রিকেটে খেলা বাধ্যতামূলক হয়ে পড়েছে। রোহিত শর্মা, বিরাট কোহলি এবং জসপ্রীত বুমরাহ এই বিষয়ে কিছুটা ছাড় পেয়েছেন। বাকি খেলোয়াড়দের এখন ঘরোয়া ক্রিকেটকে গুরুত্ব সহকারে নিতে হবে।