এয়ার ইন্ডিয়ার বিমানে বোমা! তিরুঅনন্তপুরম বিমানবন্দরে হুলস্থুল কাণ্ড

বোমা বিস্ফোরণে এয়ার ইন্ডিয়ার বিমান উড়িয়ে দেওয়ার হুমকিতে কেরলের তিরুঅনন্তপুরম বিমানবন্দরে হুলস্থূল কাণ্ড, জারি করা হয়েছে চূড়ান্ত সতর্কতা। প্রাথমিকভাবে খবর, মুম্বই থেকে তিরুঅনন্তপুরমগামী বিমানে বোমা…

Emergency At Thiruvananthapuram Airport Over Bomb Threat On Air India Flight

বোমা বিস্ফোরণে এয়ার ইন্ডিয়ার বিমান উড়িয়ে দেওয়ার হুমকিতে কেরলের তিরুঅনন্তপুরম বিমানবন্দরে হুলস্থূল কাণ্ড, জারি করা হয়েছে চূড়ান্ত সতর্কতা। প্রাথমিকভাবে খবর, মুম্বই থেকে তিরুঅনন্তপুরমগামী বিমানে বোমা রাখা আছে বলে হুমকি ফোন এসেছিল। তারপরই ওই বিমান থেকে বিমানবন্দরে যাত্রীদের নামানো হয়। বিস্ফোরকের খোঁজে শুরু হয় তল্লাশি।

জগন্নাথ মন্দিরে বিনামূল্যে প্রসাদ বিলির পরিকল্পনা ওড়িশার

   

বৃহস্পতিবার সকাল ৮টা নাগাদ মুম্বই থেকে আসা বিমানটি তিরুঅনন্তপুরম বিমানবন্দরে নামে। এর কিছু সময় আগে বিমানে বোমা রাখা আছে বলে হুমকি ফোন আসে। বোমাতঙ্কের কারণে ওই বিমানটিকে তুলনামূলক ফাঁকা জায়গায় দাঁড় করানো হয়। ৮.৪৪-এর মধ্যে ১৩৫ জন যাত্রীকে সুস্থ অবস্থায় নামানো হয় বিমান থেকে। এর পরেই শুরু হয় বিস্ফোরকের খোঁজ। নিরাপত্তার খাতিরে গোটা এলাকা ঘিরে ফেলেছে বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা। তবে বোমার খোঁজ মেলেনি।

প্রত্যেকের ফাইল রেডি হচ্ছে, দলের মধ্যে কাদের নিশানা করলেন মদন?

বিমানবন্দর সূত্রে জানা গিয়েছে, এয়ার ইন্ডিয়ার ওই বিমানের পাইলট সকাল সাড়ে ৭টা নগাদ হুমকির কথা জানতে পারেন। ৭টা বেজে ৩৬ নাগাদ বিমানবন্দরে চূড়ান্ত সতর্কতা জারি করা হয়। অন্যদিকে কর্তব্যরত পাইলট বিমানটিকে জরুরি অবতরণ করায় তিরুঅনন্তপুরম বিমানবন্দরে। যাত্রীরা সুরক্ষিত। তিরুঅনন্তপুরম বিমানবন্দরে ধীরে ধীরে বিমান চলাচল স্বাভাবিক হচ্ছে।